মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আটক
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. আলোচনা সভা
  8. ইসলামিক
  9. কবিতা
  10. কৃষি সংবাদ
  11. ক্যাম্পাস
  12. খাদ্য ও পুষ্টি
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. চট্টগ্রাম

শরীয়তপুরে জেলা পরিষদ নির্বাচনে শান্তিপৃর্ণভাবে ভোটগ্রহন সম্পন্ন

প্রতিবেদক
ঢাকার টাইম
অক্টোবর ১৮, ২০২২ ৪:২১ পূর্বাহ্ণ

 

শরীয়তপুর থেকে আক্তার হোসেনঃ

শরীয়তপুরে জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে দুই প্রার্থী সমান ভোট পাওয়ায়, তা লটারির মাধ্যমে নির্ধারণ করা হয়। সোমবার (১৭ অক্টোবর) জেলা পরিষদের শরীয়তপুর সদর উপজেলায় এই ঘটনা ঘটে। শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ফলাফল ঘোষণার পর এমনটা দেখা যায়। পরে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে লটারীতে বিজয়ী ঘোষনা করা হয়।

জেলা নির্বাচন কর্মকতার অফিস সূত্রে জানা যায়, এই ওয়ার্ডে সাধারণ সদস্য পদে বোরহান মুন্সি (টিউবওয়েল), কামরুল জামান আকন (হাতি), জসিম ঢালি (অটরিক্সা), শাখয়াত হোসেন (তালা) নির্বাচনে অংশগ্রহণ করে। এর মধ্যে বোরহান মুন্সি (টিউবওয়েল) ও কামরুল জামান আকন (হাতি) সমান সংখ্যক ৭০ ভোট পান। নির্বাচন আইন অনুযায়ী দুইজনের মধ্যে লটারি করা হয়। পরে রিটার্নিং অফিসারের কার্যালয়ে এই লটারি অনুষ্ঠিত হয়। এতে বোরহান মুন্সি (টিউবওয়েল) মার্কায় বিজয়ী হয়।

কেন্দ্রের পিজাইডিং কর্মকর্তা মোঃ শহীদ হোসেন বলেন, সকাল ৯ টা থেকে নিরবিচ্ছিন্ন ভাবে ভোট গ্রহণ চলে। কোন ধরনের সমস্যা ছাড়া ই। পরে ফলাফল ঘোষনা দেওয়ার সময় দেখি দুই প্রার্থী সমান ভোট পান। পরে আমরা রিটার্নিং কর্মকর্তার অফিসে গিয়ে প্রার্থীদের সামনে লটারী করে বোরহান মুন্সি (টিউবওয়েল) কে বিজয়ী ঘোষনা করা হয়।

এদিকে সাধারণ সদস্য পদে ভেদরগঞ্জে এম এ কাউয়ুম, ডামুড্যায় ইকবাল হোসেন, জাজিরায় নেছার উদ্দিন মাদবর, নড়িয়ায় আলী আজগর চুন্নু, গোসারহাটে আব্রাহাম লিংকন বিজয়ী হয়। সংরক্ষিত আসনে হাবিবুর নাহার নিপা ও আসমা আক্তার বিজয়ী হন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে সাধারণ সদস্য পদে ১৫ জন ও সংরক্ষিত পদে ৭ জন নির্বাচন করছে। ৯১৫ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করে। মোট ৭ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এর আগে এই জেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার একক প্রার্থী হিসবে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন।

জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জাহিদ হাসান বলেন, আমরা সর্বচ্চো সতর্ক অবস্থানে ই নির্বাচন টি সম্পূর্ণ হয়েছে। কোথাও কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হয় নি। জেলা পরিষদ নির্বাচনে একক প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে ছাবেদুর রহমান খোকা সিকদার মননোয়ন পত্র জমা দেওয়ার কারণে তিনি আগে ই নির্বাচিত হয়েছে।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

ছাত্রীকে মসজিদের ছাঁদে নিয়ে নিজের লালসা মিটালেন মোয়াজ্জিম জয়পুরহাটের ইয়ামিন

লৌহজংয়ে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

রাজশাহীতে পথচারীকে ধাক্কা দিয়ে পালালেন বাইকচালক, হাসপাতালে মৃত্যু

বিডি ক্লিন গোসাইরহাট উপজেলার ২৪ তম ইভেন্ট সম্পন্ন হয়েছে

মঠবাড়িয়ায় খাদ্য বান্ধব কর্মসূচি চেয়ারম্যানদের অসহযোগিতা ও নানা অনিয়মে ব্যাহত হচ্ছে

বিশ্ব কাপের প্রথম জয় এলো আর্জেন্টিনার

রুস্তম আলী’র আলোচিত কবিতা ”প্রশ্ন ”

রুস্তম আলী’র আলোচিত কবিতা ”প্রশ্ন ”

গলাচিপায় নৌপথ রক্ষা ও ঢাকা রুটে লঞ্চ চলাচল চালু রাখার দাবিতে মানববন্ধন।

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

রংপুর এর পীরগাছায় রমজান আলী মুন্সি কলেজ এ চক্ষু চিকিৎসা ক্যাম্প এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে-

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট