শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযান
  3. অভিযোগ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আগুন দুর্ঘটনা
  7. আটক
  8. আন্তর্জাতিক
  9. আরো
  10. আলোচনা সভা
  11. ইসলামিক
  12. উদ্ধার
  13. কবিতা
  14. কমিটি গঠন
  15. কৃষি সংবাদ

শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে, মেম্বার পদে ভোট ও দোয়া চাইলেন,নেছার উদ্দিন মাদবর

প্রতিবেদক
ঢাকার টাইম
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৫:১২ অপরাহ্ণ

 

সানজিদ মাহমুদ সুজন,শরীয়তপুর জেলা প্রতিনিধিঃ

শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড সদস্য পদের প্রতিদ্বন্দী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। প্রতীক বরাদ্দের পরেই জোর প্রচার প্রচারনা শুরু করেছেন প্রার্থীরা। গত সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পরিষদ নির্বাচন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান এ প্রতীক বরাদ্দ দেন।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার,তার বিরোধী কোন প্রতিদন্দি না থাকায়, বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন।

প্রতিক বরাদ্দের পরপরই নেছার উদ্দিন মাদবর ঢাকার টাইমের মাধ্যমে, জাজিরা উপজেলার সকল ভোটারদের কাছে আল্লাহিরস্তে ভোট ও সাধারন জনগনের কাছে দোয়া চাইলেন।
তিনি এ সময় বলেন আল্লাহ চাহেতো আমি আমার বাবার মতো সাধারন মানুষের সেবা করতে চাই। আমার বাবা সাত্তার মাদবরে সারাজীবন মানুষের পাশে ছিলেন।

শরীয়তপুর জেলা নির্বাচন অফিস সুত্রে জানাযায়, আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে জেলার ৬টি উপজেলা, ৫টি পৌরসভা ও ৬৫টি ইউনিয়নের ৯১৬ জন জনপ্রতিনিধি ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ৭ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য পদে ১৬ জন সহ ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট