সোমবার , ৭ নভেম্বর ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

শৈলকুপা উপজেলা আওয়ামী লীগে সম্মেলনে সম্পাদক প্রার্থী শ.ম জুলফিকার আলী কায়সার টিপু

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ৭, ২০২২ ৮:৩৮ পূর্বাহ্ণ

 

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় উপজেলা আওয়ামীলীগের ত্রি- বাষিক সম্মেলনের হাওয়া বইতে শুরু করেছে। আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী জনাব শ.ম জুলফিকার আলী কায়সার টিপু জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন। আওয়ামীলীগের একজন ত্যাগী ও সাহসী নেতা বলে বিবেচিত, দীর্ঘ দিন যাবৎ আওয়ামীলীগের হাল টেনে আসছেন। রাজনৈতিক জীবনে দলের জন্য অনেক ত্যাগ শিকার করেছেন। এছাড়াও তিনি শৈলকুপা উপজেলা সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন, এবং তিনি বাংলাদেশ আওয়ামীলীগ লীগের প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ কামরুজ্জামান সাহেবের একনিষ্ঠ কর্মী ছিলেন এবং ৬নং সারুটিয়া ইউনিয়নসহ শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের একজন ত্যাগী ও সাহসী নেতা বলে সবাই জানে। জীবনের বেশীরভাগ সময় তিনি ব্যয় করেছেন দলের পেছনে নি:স্বার্থ শ্রম দিয়েছেন। তিনি ৬ নং সারুটিয়া ইউনিয়নের বাখরবার গ্রামের সন্তান তিনি।
এবারের সম্মেলনে যোগ্য প্রার্থী হিসেবে শ.ম জুলফিকার আলী কায়সার টিপু সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হোক এমনটিই আশা করছেন সাধারণ জনগণ।
গ্রামাঞ্চলে মধ্যে তাকে নিয়ে উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। ইতিমধ্যেই সাধারণ মানুষের মধ্যে টিপু কে এলাকায় কার্যক্রম শুরু করে দিয়েছেন।
এলাকায় একজন সৎ, ত্যাগী, সাহসী ও নিষ্ঠাবান রাজনীতিক ব্যক্তিত্ব হিসাবে তার পরিচিতি রয়েছে। এই ত্যাগী নেতা
উপজেলার সাধারণ সম্পাদক হিসেবে শ. ম জুলফিকার আলী কায়সার টিপু কে দেখতে চান শৈলকূপা বাসী।
সরেজমিনে ঘুরে দেখা গেছে, শৈলকূপা গেলেও প্রকৃত আওয়ামীলীগের নেতা হিসেবে শ.ম জুলফিকার আলী কায়সার টিপু জনপ্রিয়তা রয়েছে শীর্ষে।

টিপু বলেন, বাংলাদেশের উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাজ অব্যাহত রাখব। ইনশাআল্লাহ, সেই আওয়ামী লীগের আমি একজন বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে আওয়ামীলীগের শৈলকূপা উপজেলার সাধারণ সম্পাদক পদ প্রত্যাশা করছি,জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট