মঙ্গলবার , ১ নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়

সরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে যুবকদের ভূমিকা নিতে হবে- মংসুইপ্রু চৌধুরী অপু

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ১, ২০২২ ১২:৩১ অপরাহ্ণ

 

মনির উদ্দিন মুন্না খাগড়াছড়ি জেলা প্রতিনিধি ঃ-

প্রশিক্ষিত যুবক উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে খাগড়াছড়িতে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (১নভেম্বর ২০২২ইং) সকাল সাড়ে দশটার দিকে খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয় থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পুলিশ সুপারের কার্যালয় হয়ে খাগড়াপুর যুব উন্নয়ন অধিদপ্তরের অফিসে গিয়ে শেষ হয়।

পরে এক আলোচনা সভা ও যুবকদের মাঝে যুব ঋণ, সেলাই মেশিন ড্রাইভিং লাইসেন্স বিতরণ অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদের সদস্য ও খাগড়াছড়ি যুব উন্নয়ন অধিদপ্তরের আহবায়ক হিরন জয় ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত
মুখ্য নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, অ্যাডিশনাল এসপি ও খাগড়াছড়ি সার্কেল জিনিয়া চাকমা,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শানে আলম ও যুব উন্নয়ন অধিদপ্তরের উপ- পরিচালক হাফিজা আইরিন।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, সরকার পাহাড়-সমতলে সমানভাবে মানুষের সেবায় নিবেদিত।
শিক্ষা-চিকিৎসা-জনস্বাস্থ্য-অবকাঠামো সবদিক দিয়েই পার্বত্য তিন জেলা আজ উন্নয়নের গতিধারায় যুক্ত হয়েছে। কিন্তু উন্নয়ন বিরোধীরা আগামী নির্বাচনকে সামনে রেখে সারাদেশে নৈরাজ্য সৃষ্টির অপতৎপরতা চালাচ্ছে। তাই এখন থেকেই সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে এবং অব্যাহত রাখতে যুব সমাজকে ভূমিকা নিতে হবে। আলোচনা সভা শেষে প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু প্রশিক্ষিত যুবদের মাঝে , সেলাই মেশিন,যুব সংগঠনের নিবন্ধন, যুব ঋনের চেক তুলেদেন।

সর্বশেষ - সারা দেশ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট