মঙ্গলবার , ১৫ নভেম্বর ২০২২ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

সুনামগঞ্জে ছাতকে অপহরণের চব্বিশ দিন পর পাওয়া গেলো বারকি শ্রমিকের লাশ

প্রতিবেদক
ঢাকার টাইম
নভেম্বর ১৫, ২০২২ ১:১৫ অপরাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের ছাতকে অপহরণের ২৪ দিন পর রোয়া বিলে ভেসে উঠেছে আবুল হোসেন (৪০) নামে এক বারকি শ্রমিকের লাশ। আজ মঙ্গলবার বিকেলে উপজেলার ইসলামপুর ইউনিয়নের রোয়া বিলে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন ছাতক থানা পুলিশ।

জানা যায়, উপজেলা ইসলামপুর ইউনিয়নের সৈদাবাদ গ্রামের মৃত. আব্দুল মনাফের ছেলে আবুল হোসেনকে পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার ভোর রাতে (২১ অক্টোবর) নিজ বাড়ী থেকে ডেকে নিয়ে যান একই গ্রামের ইন্তাজ আলীর ছেলে শুকুর আলী, মন্তাজনগর গ্রামের আব্দুল আজিজের ছেলে মনির উদ্দিন, সফিক উদ্দিন, টেঙগার গাঁও গ্রামের মৃত. রমিজ উল্লাহর ছেলে আবুল খয়ের, আবুল খায়েরের ছেলে জাহার মিয়া, নোয়াগঁওর ফরিদ মিয়ার ছেলে হাজী বুলবুল সহ অজ্ঞাতমা আরো ৫/৬ জন। পর দিন সকাল ৮ ঘটিকা পর্যন্ত আবুল হোসেন বাড়ীতে ফিরে না আসায় আবুল হোসেনের এর ভাই আলী হোসেন ঘটনাস্থলে পৌছে শুকুর আলী গংদের নিকট জানতে চাইলে তারা কিছু জানেনা বলে জানান। আবুল হোসেনের স্ত্রী ও ভাই আলী হোসেনসহ আত্মীয় স্বজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজা খোঁজি করে আবুল হোসেনকে পাওয়া যায়নি। পরে আবুল হোসেনের স্ত্রী মোছা: সবতুন বেগম তার স্বামী মো. আবুল হোসেন মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়েছেন মর্মে ছাতক থানায় একটি জিডি দায়ের করেন।

তবে মো. আবুল হোসেন এর পরিবারের অভিযোগ গত ২৭ আক্টোবর ছাতক থানায় মৌখিক ভাবে অভিযোগ দায়ের করতে গেলে কতৃপক্ষ তার অভিযোগ গ্রহন না করে ফেরত দেন। এর পর গত ২ নভেম্বর মোছা: সবতুন বেগম বাদী হয়ে আমল গ্রহনকারী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত, ছাতক সুনামগঞ্জ এ তার স্বামী মো. আবুল হোসেনকে অপহরণ করে খুন ও লাশ গুম করার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়। এতে একই গ্রামের ইন্তাজ আলীর ছেলে শুকুর আলীসহ উপরে উল্লেখিত ৬ জনসহ আরো অজ্ঞাতমা ৫/৬ জনকে আসামী করা হয়।

জিডিতে মাছ ধরতে গিয়ে আবুল হোসেন নিখোঁজ হয়েছেন উল্লেখ করা থাকলেও আমল গ্রহনকারী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত, ছাতক সুনামগঞ্জ এ দায়েরী মামলায় মো. আবুল হোসেনকে অপহরণ করে খুন ও লাশ গুম করার অভিযোগ উঠায় নানা সন্দেহের দানা বাঁধছে। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই সন্দেহের তীর তুলছেন আবুল হোসেনের স্ত্রী মোছা: সবতুন বেগম দিকে। তারা বলছেন মোছা: সবতুন বেগম এর চেহারায় স্বামী নিখোঁজ হওয়া বা হারানো কোন ছাপ নেই।

এক সুত্রে জানা যায়, স্থানীয় এক বারকি শ্রমিক এর সাথে আবুল হোসেন এর স্ত্রী মোছা: সবতুন বেগম এর পরকীয়া সম্পর্ক চলে আসছিল। এ বিষয়টি দেখে ফেলেন মো. আবুল হোসেন। এর জের ধরে আবুল হোসেনকে হত্যা করা হতে পারে। এমনকি আমল গ্রহনকারী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত, ছাতক, সুনামগঞ্জে যে দিন মামলা করতে যান আবুল হোসেন এর স্ত্রী মোছা: সবতুন বেগম ঔদিন রাতে সুনামগঞ্জে একটি বোর্ডিং এ পরকীয়া প্রেমিকের সাথে রাত্রী যাপন করেন মোছা: সবতুন বেগম। স্থানীয়রা বলছেন সঠিক তদন্তে বেরিয়ে আসবে আবুল হোসেন হত্যাকান্ডের আসল রহস্য।

এ বিষয়ে আলী হোসেন জানান আমার ভাইয়ের লাশ রোয়া বিলে পাওয়া গেছে। পুলিশকে খবর দেওয়া হয়েছে।
এ বিষয়ে ছাতক থানার ওসি মাহবুবুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে। জিডি ও আদালতে দায়েরী মামলার সত্যতা নিশ্চিত করে তিনি আরো বলেন, বিষয়টি তদন্ত চলছে।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

তানোরে সরিষা ফসল পরিদর্শনে কৃষি বিভাগের মনিটরিং টিম

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসান এর উপহার বিতরণ

রূপগঞ্জে প্রতিপক্ষের বাড়িতে হামলা ভাংচুর লুটপাট \ আহত ৩

তানোরে ইউএনও’র হস্তক্ষেপে ভিপি সম্পত্তি উদ্ধার

ঘূর্ণিঝড় ‘সিত্রাং’ মোকাবিলায় আগাম প্রস্তুতি  মানবতাবোধ দায়িত্ববোধ থেকেই আমাদের এই প্রয়াস”

ঘূর্ণিঝড় ‘সিত্রাং’ মোকাবিলায় আগাম প্রস্তুতি মানবতাবোধ দায়িত্ববোধ থেকেই আমাদের এই প্রয়াস”

আদমদীঘিতে বিদ্যুৎপৃষ্ঠে কৃষকের মৃত্যু

রূপগঞ্জে বিএনপি জামাতের নাশকতা ঠেকাতে রাজ পথে আওয়ামী লীগ

বগুড়ায় নিজ বাড়ি থেকে এক ব্যক্তির রক্তাক্ত লাশ উদ্ধার,,

মঠবাড়িয়ায ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

ডিজিটাল উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ শীর্ষক মেলার পুরস্কার বিতরণ

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট