বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অভিযোগ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আগুন দুর্ঘটনা
  6. আটক
  7. আন্তর্জাতিক
  8. আরো
  9. আলোচনা সভা
  10. ইসলামিক
  11. উদ্ধার
  12. কবিতা
  13. কমিটি গঠন
  14. কৃষি সংবাদ
  15. ক্যাম্পাস

সোনাইমুড়ীতে সাংবাদিক খোরশেদ আলম শিকদারের মৃত্যুতে শোক সভা

প্রতিবেদক
ঢাকার টাইম
সেপ্টেম্বর ২৯, ২০২২ ১২:৫৮ অপরাহ্ণ

 

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জবাবদিহি উপজেলা প্রতিনিধি খোরশেদ আলম শিকদারের মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন মিলনায়তনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের আয়োজনে এই শোক সভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।শুরুতে শোক প্রকাশ করে বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন উপজেলা প্রতিনিধি আমিনুল ইসলাম মানিক। উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও লেখক ফারুক আল ফয়সালের সভাপতিত্বে ও সংগঠনিক সম্পাদক মাসুদ করিম এবং ইয়াছিন শরীফ অনিকের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় মহাসচিব ও দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি মনিরুজ্জামান চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেন, সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ, সাপ্তাহিক চলতি ধারা সম্পাদক এমবি আলম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মাওলা, উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান হাবীব, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা এমদাদুল হক, সিনিয়র সাংবাদিক এমজি বাবর, মাই টিভি নোয়াখালী প্রতিনিধি ও বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিঠু, চৌমুহনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আরটিভি জেলা প্রতিনিধি মনির হোসেন বাবু, নাটেশ্বর ইউপি চেয়ারম্যান কবির হোসেন খোকন, অম্বরনগর ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন দুলু, সোনাইমুড়ী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি বেলাল হোসেন ভুঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক শাহ জাহান আলম ভূঁইয়া, সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ মোঃ শহীদুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক মাকসুদ আলম ও কোষাধক্ষ্য সেলিম মিয়া প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এশিয়ান টিভি জেলা প্রতিনিধি তাজুল ইসলাম মানিক ভূঁইয়া, ৭১ টিভি জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিজান, সোনাইমুড়ী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন লাতু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জসিম উদ্দিন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর তাজুল ইসলাম তাজু, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ খোকন, সার্বিক তত্ত্বাবধায়নে উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক মাহবুবুর হাসান, বেল্লাল হোসেন নাঈম, নিজাম উদ্দিন, আলা উদ্দিন লিটন, মনির হোসেন, নুর মোহাম্মদ সবুজ, নজরুল ইসলাম এরশাদ, মোহাম্মদ রেদোয়ান, হানিফ রানা, দারুল আরকাম দাখিল মাদরাসার সভাপতি সাইফুদ্দিন আহাম্মদ ভুঁইয়াসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বক্তারা বলেন, সাংবাদিক খোরশেদ আলম শিকদার ছিলেন, নিরহংকার, নির্লোভ, পরোপকারী ও সদালাপী বন্ধু। তার ব্যক্তিগত আচার আচরণ দিয়ে সকল সাংবাদিক, বন্ধুমহল সম্পর্কিত সকলের মন জয় করতে সক্ষম হয়েছেন। সর্বমহলে সুনাম কুড়িয়েছেন একজন সাহসী, সত্যের সৈনিক হিসেবে। বক্তারা মরহুম সাংবাদিক খোরশেদ আলম শিকদারের পারিবারিক স্বজন, স্ত্রী, সন্তান সকলের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তার বিদায়ী আত্মার মাগফেরাত ও সর্বসুখ কামনা করেন। পরিশেষে মাওলানা মোহাম্মদ ইয়াছিন এর দোয়া ও মুনাজাতের মাধ্যমে উক্ত শোক সভার সমাপ্তি হয়।

সর্বশেষ - সারা দেশ

আপনার জন্য নির্বাচিত

সাতক্ষীরায় ভিয়েতনামী নারিকেল গাছ লাগিয়ে ক্ষতিগ্রস্ত কৃষকদের মানববন্ধন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শষ্যা থেকে ৫০ শষ্যায় উন্নতি করায় মোয়াজ্জেম হোসেন রতন এমপি সংবর্ধনা

মনিরামপুরে রাস্তা নির্মাণে অবৈধভাবে বালু উত্তোলন: প্রশাসনের হস্তক্ষেপে বন্ধ

রূপগঞ্জের তিনটি অবৈধ হাসপাতাল ও ক্লিনিক সিলগালা

সাংবাদিকরা সমাজের দর্পণ–সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্বোধনে এমপি খোকা

কৃষক সমাবেশ ও বোরো ধানের বীজ বিতরণ অনুষ্ঠিত।

মঠবাড়িয়ায় বিশ্ব নদী দিবস পালিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ময়মনসিংহ জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

যুবলীগ সভাপতি রইচ উদ্দিন বাচ্চুর শয্যার পাশে মানবিক নেতা ময়না চেয়ারম্যান

%d bloggers like this:

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট