কাশিয়ানীতে চাচার হাতে ভাতিজা কিশোর নিরব(১৫) খুন

প্রকাশিত: ১২:১২ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২৪

 

মোঃ শাহীন মোল্লা :
গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে কিশোর মোঃ নিরব শেখ(১৫) কে তার আপন ছোট চাচা তিন ছেলে মিলে খুন করেন । গত রোববার ১৪ মার্চ বিকাল আনুমানিক ৫.৩০ ঘটিকার সময় পোনা গ্রামে এই মমার্ন্তিক ঘটনাটি ঘটে।
জানাগেছে,কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের মৃত -আলফু শেখের ছেলে মোঃ ফোরকান শেখ এবং তার ভাই মোঃ আব্দুল শেখের মধ্যে জমির সীমানা ও গাছ নিয়ে বিরোধ চলছিলো। ১৪ মার্চ রোববার বিকালে একটি আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে বিরোধ শুরু হয়।
ছোট ভাই আব্দুল শেখ-(৫৫) ও তার ছেলে মোঃ আল আমীন শেখ (২৮),মোঃ হাবিবুল্লাহ (২৪),মোঃ ওবাইদুর শেখ (২২) জোর করে বড় ভাই মোঃ ফোরকান শেখের একটি আম গাছের ডাল কেটে ফেলে। এতে দুই ভাইয়ের পরিবারের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এ সময়ে ফোরকান শেখের ছেলে মোঃ নিরব শেখ (১৫) এর মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে বেপরোয়া ভাবে লাঠি পেটা করে আব্দুল ও তার তিন ছেলে।
মারধরের এক পর্যায়ে প্রতিবেশীরা আহত মোঃ নিরব শেখ (১৫) কে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা সদরের ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয় । আহত নিরবের অবস্থার আরো অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মত্যূ হয়।
নিহত নিরবের বাবা মোঃ ফোরকান শেখ বলেন পৈত্রিক সম্পত্তির ভাগ হয়েছে। আমার একটি আম গাছের ছোট ডাল আমার ছোট ভাইয়ের সীমানায় গিয়েছে। ভাই ও ভাইয়ের ছেলে জোর করে ডাল কেটে ফেলে। আমার ছেলে নিরব শুনতে গেলে তারা বেপরোয়া ভাবে মারধর করে।
কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ জিল্লুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপরাধীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। অপরাধীদের বিরুব্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
তাং-১৫.০৪.২৪