গাজীপুর সদর প্রেসক্লাবে বাংলা নববর্ষ বরণ ও ঈদ পুর্নমিলনী উদযাপন 

প্রকাশিত: ৮:৫০ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৪
বাঙালির ঐতিহ্য মাটির সানকিতে পান্তা, সাথে ইলিশ, কাঁচামরিচ বিভিন্ন রকমের ভর্তা ও শাক। পুরুষরা পাঞ্জাবি- পাজামা আর মহিলারা শাড়ী পুরোদমে বাঙালিয়ান সকলেই।

এরূপ উৎসবমুখর আমেজের মধ্য দিয়ে গাজীপুর সদর প্রেসক্লাবের সদস্যরা বাংলা নতুন বছরকে স্বাগত জানিয়ে উৎযাপন করলো বাংলা নববর্ষ -১৪৩১ বঙ্গাব্দ।

রোববার (১৪ এপ্রিল) গাজীপুর সদর প্রেসক্লাব কার্যালয়ে উৎসব মূখর পরিবেশে প্রেসক্লাবের আয়োজনে এদিনটি উৎযাপিত হয়। গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি, এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার, সাপ্তাহিক জনতার নিঃশ্বাস পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ ইব্রাহিম খলিল উল্লাহ্,বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক জালাল উদ্দিন মাস্টার,সমাজ সেবক হাফেজ ইব্রাহিম, বাসন মেট্টো থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও কাঁচাবাজার আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি আব্দুস সোবাহান,বাসন থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি সুলতান মন্ডল,বাসন থানা জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি আব্দুল কাদির।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, দৈনিক মুক্ত কাগজ পত্রিকার সম্পাদক ও ভাওয়াল সাহিত্য সংসদের সভাপতি কলামিস্ট হাফিজুর রহমান, গাজীপুর সদর প্রেসক্লাবের সহ-সভাপতি জাহাঙ্গীর সনজু,সহ-সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ,সোহাগ রানা,মহিলা বিষয়ক সম্পাদক এলিজা পারভীন লিজা,সহ-মহিলা বিষয়ক সম্পাদক সোমা আক্তার লুবনা,কোষাধ্যক্ষ মনির শেখ,প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল আল ফারুকী,রীনা আক্তার, দৈনিক দেশ বর্তমানের গাজীপুর ব্যুরো মো. নাঈম, মামুন হোসেন চীফ রিপোর্টার দৈনিক ঢাকারটাইম, দৈনিক গণতদন্ত’র বিশেষ প্রতিনিধি মোঃ সেলিম রেজা। মুন্নী,সারোয়ার আলম,আল-আমিন রতন,দেলোয়ার সরকার,রুহুল আমিন,ইয়াসমিন আক্তার প্রমূখ।

বক্তারা বলেন, সবার জন্য নতুন বছর শুভ ও মঙ্গলজনক হোক। সকলের মধ্যে বন্ধন আরও সুদৃঢ় হোক। অতীতের রোগ-শোক ও সকল অশুভ পেছনে থাকুক। অতীতের দুঃখ-কষ্ট ও বেদনাকে ভুলে নতুনকে আপন করে নিয়ে রঙিন হোক আগামীর পথচলা।