1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
শাহজাদপুরে শিশু সালামকে অপহরণের পর হত্যার দায়ে যুবকের মত্যুদণ্ড তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সিরাজগঞ্জে বিশ্ব পর্যটন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ৬৫ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন রূপগঞ্জে ৪৯ টি পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন :- আব্দুর রাহিম সরকার রূপগঞ্জে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আমান উল্লাহ মিয়াকে সংবর্ধনা উলিপুর ও চিলমারীতে দূর্গাপূজা উপলক্ষে আনসার ভিডিপির যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত নিজ শহর রংপুরের আসছে শিরোপা জয়ী দলের অন্যতম সদস্য স্বপ্না

মুক্তি পাচ্ছে নরেন্দ্র মোদিকে নিয়ে তৈরি সিনেমা

  • প্রকাশিত: শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২২ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

মুক্তি পাচ্ছে ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে তৈরি বায়োপিক সিনেমা। ভারতের বিভিন্ন সিনেমা হলে আগামী ১৫ অক্টোবর মুক্তি পাবে নরেন্দ্র মোদির বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি’। মূলত এই ছবিতে তুলে ধরা হয়ছে, একজন চা বিক্রেতা হিসেবে নিজের জীবন শুরু করে কীভাবে ভারতের প্রধানমন্ত্রী হলেন।

এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল গত লোকসভা নির্বাচনের আগে। কিন্তু সেই সময় নির্বাচনী বিধিভঙ্গের কারণে ছবিটি মুক্তি পায়নি। অবশেষে ২০১৯ সালের ২৪ মে মুক্তি পায় বিবেক ওবেরয় অভিনীত ছবিটি। মুক্তির প্রথম দিনেই প্রায় ২.৮৮ কোটি টাকার ব্যবসা করেছিল এই ছবি।

ছবিটি পুনরায় মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক সন্দীপ সিং। পুনরায় মুক্তির কারণ হিসেবে প্রযোজক সন্দীপ এস সিং জানান, নরেন্দ্র মোদি ভারতের অন্যতম শ্র্রেষ্ঠ প্রধানমন্ত্রী। করোনার আতঙ্ক কাটিয়ে মানুষ যখন পুনরায় স্বাভাবিক জীবনে ফিরছে। দেশের সব সিনেমা হল খুলে দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে তখন দেশের এমন মহান নায়কের বায়োপিক দেখিয়ে উদ্বুদ্ধ করার চেয়ে সিদ্ধান্ত আর কি হতে পারে! আশা করি সিনেমা হলে ছবিটি পুনরায় পুনর্জীবন লাভ করবে।

চলচ্চিত্রে নাম ভূমিকায় দেখা গিয়েছে বলি তারকা বিবেক ওবেরয়কে , এছাড়াও বোমান ইরানি, বরখা বিস্ত সেনগুপ্ত, জরিনা ওয়াহাব, দর্শন কুমার, রাজেন্দ্র গুপ্ত, অঞ্জন শ্রীবাস্তব প্রমুখ তারকা অভিনয় করেছিলেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: