1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ রাজেন্দ্রপুরে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গোদাগাড়ীতে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের বেতন ভাতা বৃদ্ধি ও কথায় কথায় চাকরি হতে ছাঁটাই বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান রামিল হাসান সুইট শেখ হাসিনার সততা ও সাহসী মানসিকতার কারণে দেশ আজ পৃথীবির বুকে স্থান করে নিয়েছে:- আবুল বাসার সুজন ফুলপুর ক্ষুদ্র আয়োজন মেলা ও জাদু খেলা আয়োজন করা হয়েছে ১৫ দিনের জন্য তানোরে নবাগত এসিল্যান্ডের যোগদান তাহিরপুরে স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- জাহিদুল হক পাপ্পু জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন”৩ জনের মনোনয়ন প্রত্যাহার,ভোটযুদ্ধে আ”লীগ-জাসদ

পল্লবীতে শিশু গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

  • প্রকাশিত: রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৭৯ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

ঢাকা: রাজধানীর মিরপুরের পল্লবী এলাকায় ১৩ বছর বয়সী এক কন্যাশিশু গণধর্ষণের অভিযোগে চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১১ অক্টোবর) ভোরে মিরপুর পল্লবী কালশী কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই শিশুর বাড়ি নোয়াখালীতে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, গত দুইদিন আগে রাজধানীর কালসীতে ওই শিশু তার বাবার কাছে বেড়াতে আসে। শনিবার (১০ অক্টোবর) রাতে সে রাগ করে বাসার বাহিরে গিয়ে রাস্তায় বসে কান্না করতে থাকে।

একপর্যায়ে আলামিন, জুয়েল, মিন্টু ও হৃদয় নামে চারজন যুবক ওই শিশুটি বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে কালশী কবরস্থান এলাকার একটি মেসে নিয়ে তাকে গণধর্ষণ করেন। সকাল ৭টার দিকে ধর্ষণের শিকার ওই শিশু নিজেই পল্লবী থানায় এসে বিষয়টি জানায়। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই চার যুবককে আটক করে। এ ঘটনায় মামলা হলে ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

ধর্ষণের শিকার ওই শিশুকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলেও জানান ওসি ওয়াজেদ আলী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: