1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
বাঁশতৈল পরীক্ষা কেন্দ্রে ছেলেকে অসদুপায় অবলম্বনে সহায়তার কারণে বাবার ৬ মাসের কারাদন্ড বাঁশতৈল পরীক্ষা কেন্দ্রে ছেলেকে অসদুপায় অবলম্বনের সহায়তা চেষ্টার কারণে বাবার ৬ মাসের কারাদন্ড গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় শ্রমিক লীগের সেক্রেটারীসহ গ্রেপ্তার ৩ রূপগঞ্জে পেপার মিলে আগুন ৮ কোটি টাকার ক্ষতি চট্টগ্রামে যমুনা লাইফের মামলা, বরখাস্তকৃত ৩ কর্মকর্তার মধ্যে গ্রেপ্তার ২ পলাতক মিসির রায়হান কে খুজছে পুলিশ ৫ নং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিটন সাধারণ সম্পাদক মনি তারাকান্দা এক বিশাল রশি টান খেলা অনুষ্ঠিত মির্জাপুরের গোড়াই-সখিপুর রোড বণিক সমিতির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত টেকনাফ বাহার ছড়ার শামলা পুরের অসহায় বিধবার বসত ভিটা তছনছ করে দিয়েছে সন্ত্রাসী গ্ৰুপ

মাহমুদউল্লাহ-তামিমকে ছাড়িয়ে শীর্ষে নাজমুলরা

  • প্রকাশিত: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৩৮ বার পড়া হয়েছে

প্রেসিডেন্টস কাপে জাতীয় দলের দুই তারকা অধিনায়ক তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলকে ছাড়িয়ে শীর্ষে উঠে গেল নাজমুল হোসেন শান্তর একাদশ। তিন ম্যাচে দুই জয়ে চার পয়েন্ট নিয়ে শীর্ষে শান্ত একাদশ।

নিজেদের প্রথম ম্যাচে জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের দলকে চার উইকেটে হারায় শান্ত একাদশ। ওই ম্যাচে আগে ব্যাট করে ১৯৬ রানে অলআউট হয় রিয়াদরা। জবাবে ৫৩ বল হাতে রেখেই ৪ উইকেটে জয় নিশ্চিত করে শান্তরা।

দ্বিতীয় ম্যাচে অবশ্য সেই জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি শান্তরা। তামিম ইকবালদের করা ২২১ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে ১৭৯ রানে অলআউট হয়ে ৪২ রানে হেরে যায় শান্তরা।

শনিবার নিজেদের তৃতীয় ম্যাচেও মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলের বিপক্ষে দাপুটে জয় পায় শান্ত একাদশ।

এদিন মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে আফিফ হোসেন ও মুশফিকুর রহিমের জোড়া ফিফটিতে ৮ উইকেটে ২৬৪ রান সংগ্রহ করে শান্ত একাদশ।

দুর্ভাগ্য জাতীয় দলের তরুণ অলরাউন্ডার আফিফ হোসেনের। ইনিংসের শুরু থেকে অসাধারণ খেলেও মাত্র দুই রানে জন্য সেঞ্চুরির আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন তিনি। সাজঘরে ফেরার আগে ১০৮ বলে ১২টি চার ও এক ছক্কায় ৯৮ রান করেন আফিফ। ৯২ বলে ৫২ রান করেন মুশফিকুর রহিম। তবে মারকাটিং ব্যাটিং করেন ইরফান শুক্কর। ৩১ বলে চারটি বাউন্ডারি আর দুই ছক্কায় অপরাজিত ৪৮ রান করেন তিনি।

জবাবে ব্যাটিংয়ে নেমে আবু জায়েদ রাহী ও নাসুম আহমেদের তোপের মুখে পড়ে ১৩৩ রানে অলআউট হয় মাহমুদউল্লাহ রিয়াদের একাদশ। ১৩১ রানের বিশাল জয় পায় শান্ত একাদশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: