1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩ বিলাশপুরে কিশোড় গ্যাং ইমন-শুভ ব্যাপারির তান্ডব

রাণীনগর ও আত্রাই উপজেলায় হরতালের ডাক বিএনপির

  • প্রকাশিত: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে জাতীয় সংসদের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। আজ শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে বেসরকারি ফলাফলে আনোয়ার হোসেন হেলালকে সংসদ সদস্য নির্বাচিত ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসান।

এদিকে নির্বাচনে কারচুপি ও অনিয়মের অভিযোগে রাত ৮টার দিকে নওগাঁ শহরের কেডির মোড়ে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে নওগাঁ জেলা বিএনপি। ওই সমাবেশ থেকে কাল রোববার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাণীনগর ও আত্রাই উপজেলায় হরতালের ঘোষণা দেন জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান।

এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রথম বারের মতো এই আসনে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এদিকে ভোট চলার সময়ে বিকেল সাড়ে ৩টায় বিএনপি মনোনীত প্রার্থী রেজাউল ইসলাম রেজু বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরে ভোট বর্জনের ঘোষণা দেন।

এই আসনে আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী আনোয়ার হোসেন হেলাল পেয়েছেন এক লাখ পাঁচ হাজার ৫২১ ভোট এবং বিএনপির (ধানের শীষ) প্রার্থী শেখ রেজাউল ইসলাম রেজু পেয়েছেন চার হাজার ৬০৫ ভোট। এছাড়া ন্যাশনাল পিপলস পার্টির খন্দকার ইন্তেখাব আলম পেয়েছেন এক হাজার ৮১৬ ভোট।

নির্বাচন অফিসের তথ্য মতে, নওগাঁ-৬ আসনের রাণীনগর ও আত্রাই দুই উপজেলায় মোট ভোটার রয়েছে তিন লাখ ছয় হাজার ৭২৫ জন। দুটি উপজেলায় মোট ১০৪টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। এর মধ্যে রাণীনগর উপজেলায় ৪৯টি কেন্দ্রে এবং আত্রাই উপজেলায় ৫৫ টি কেন্দ্রে।

গত ২৭ জুলাই এই আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম মারা গেলে আসনটি শূন্য হয়। এরপর নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আজ ভোট নেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: