1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩

সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩০ নভেম্বর

  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৮৬ বার পড়া হয়েছে

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অভিযোগপত্র আমলে নিয়েছেন আদালত। তার বিরুদ্ধে গঠনের শুনানি আগামী ৩০ নভেম্বর। আজ মঙ্গলবার সম্রাটকে মহানগর দায়রা জজ কোর্টে আনা হয়।

সম্রাটকে আনার খবরে আদালতের বাইরের সড়কে জড়ো হন দলের হাজার হাজার নেতা-কর্মী। তারা সম্রাটের মুক্তি চেয়ে স্লোগান দেন। জড়ো হওয়া বহু নেতা-কর্মীর হাতে ছিল সম্রাটের ছবি সংবলিত প্ল্যাকার্ড। তাতে সম্রাটের মুক্তি চেয়ে স্লোগান লেখা ছিল।

আদালতে সম্রাট, বাইরে মুক্তির দাবিতে স্লোগানসম্রাটের মুক্তি চেয়ে আদালতের বাইরে হাজার হাজার নেতাকর্মীদের ভিড়।

ক্যাসিনো বিরোধী অভিযানের সময় গত বছরের অক্টোবর মাসে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাটকে আটক করে র‌্যাব। এরপর অসুস্থতাজনিত কারণে বহু দিন হাসপাতালে ছিলেন তিনি। সম্রাটের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: