1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ রাজেন্দ্রপুরে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গোদাগাড়ীতে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের বেতন ভাতা বৃদ্ধি ও কথায় কথায় চাকরি হতে ছাঁটাই বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান রামিল হাসান সুইট শেখ হাসিনার সততা ও সাহসী মানসিকতার কারণে দেশ আজ পৃথীবির বুকে স্থান করে নিয়েছে:- আবুল বাসার সুজন ফুলপুর ক্ষুদ্র আয়োজন মেলা ও জাদু খেলা আয়োজন করা হয়েছে ১৫ দিনের জন্য তানোরে নবাগত এসিল্যান্ডের যোগদান তাহিরপুরে স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- জাহিদুল হক পাপ্পু জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন”৩ জনের মনোনয়ন প্রত্যাহার,ভোটযুদ্ধে আ”লীগ-জাসদ

বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশে ১৪৪ ধারা জারির প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

 

মোঃ রাজু,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশে গুম, খুন এবং জালানী তেল, সার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ঠাকুরগাঁও জেলা রুহিয়া থানা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশে ১৪৪ ধারা জারির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে গতকাল মঙ্গলবার দুপুরে বিএনপির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান লিখিত বক্তব্যে জানান, কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর আওতায় ৩০ আগষ্ট রুহিয়ায় আমাদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার কথা ছিলো। সে মোতাবেক আমরা গত ২১ তারিখেই রুহিয়া থানায় বিষয়টি লিখিতভাবে জানাই। অথচ কর্মসূচীর আগের দিন ২৯ তারিখে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমাদের লিখিতভাবে জানান যে, সে স্থানে কোন ধরনের সভা সমাবেশ বা লিফলেট বিতরণ করা যাবেনা এবং ১৪৪ ধারা জারি করে সেসব বন্ধ করার নির্দেশ দেওয়া হল। এর আগেও গত ২৮ তারিখে জেলার পীরগঞ্জ উপজেলায়ও একই ঘটনা ঘটায় প্রশাসন। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং ১৪৪ ধারা প্রত্যাহারপূর্বক সভা সমাবেশের আয়োজনের অধিকার ফিরিয়ে দিতে জোর দাবী করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন রুহিয়া থানা বিএনপির সভাপতি মোস্তফা, সাধারন সম্পাদক মানিক, জেলা বিএনপির সহ সভাপতি নুর করিম, সুলতানুল ফেরদৌস চেী:, আল মামুন আলম, জেলা যুবদল সভাপতি চৌ: আবু নুর সহ দলের অন্যান্য নেতা কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: