1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩

যুক্তরাষ্ট্র সফর শেষে আগামীকাল দেশে ফিরবেন মেয়র নাদের বখত

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

প্রায় তিন সপ্তাহ সফর শেষে আগামীকাল দেশে ফিরবেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। আগামী বুধবার (৩১ আগষ্ট) তিনি যুক্তরাষ্ট্র সফর শেষে ফিরবেন নিজ শহর সুনামগঞ্জে। এর আগে ৪ আগষ্ট তিনি স্ত্রী সন্তানদের সাথে দেখা করতে যুক্তরাষ্ট্র সফরে যান।
যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানদের সাথে দেখা করার জন্য গেল ২৪ জুন মেয়র নাদের বখতে্র যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। কিন্তু স্মরণকালের ভয়াবহ টানা বন্যার কারণে তিনি সফর বাতিল করে ভয়াবহ বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ান। নিজে অভুক্ত থেকে অভুক্ত বানভানীদের মাঝে ক্লান্তিহীন খাবার বিতরণ করেন তিনি। মেয়র নাদের বখতে্র বন্যাকালীণ সময়ের খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণের চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পরে। সে সময় সকল নাগরিক বৃন্দ মেয়রের কার্যক্রমের ভূঁয়সী প্রশংসা করেন।উল্লেখ্য নির্বাচিত হওয়ার চার বছর পর সুনামগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র নাদের বখতের এটিই ছিল প্রথম যুক্তরাষ্ট্র সফর।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: