1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
শাহজাদপুরে শিশু সালামকে অপহরণের পর হত্যার দায়ে যুবকের মত্যুদণ্ড তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সিরাজগঞ্জে বিশ্ব পর্যটন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ৬৫ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন রূপগঞ্জে ৪৯ টি পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন :- আব্দুর রাহিম সরকার রূপগঞ্জে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আমান উল্লাহ মিয়াকে সংবর্ধনা উলিপুর ও চিলমারীতে দূর্গাপূজা উপলক্ষে আনসার ভিডিপির যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত

রূপগঞ্জের তিনটি অবৈধ হাসপাতাল ও ক্লিনিক সিলগালা

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৪৪ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী এলাকার অবৈধ বেলদী ডায়গনষ্টিক সেন্টার, ইডেন লাইফ কেয়ার হাসপাতাল ও নিউ মডেল হেলথ কেয়ার হাসপাতাল সিলগালা করা হয়েছে। গতকাল ৩০ আগষ্ট মঙ্গলবার বিকেলে স্থানীয় প্রশাসন অভিযান চালিয়ে এ ব্যবস্থা গ্রহণ করে। একই সময় রূপগঞ্জ গ্রামের মায়ের ছায়া জেনারেল হাসপাতাল ও দাউদপুরের বেলদী এলাকার হেলথ কেয়ার ডায়গনষ্টিক সেন্টারকে সতর্ক ও লাইসেন্স নবায়নের জন্য আগামী সাত দিন সময় দেয়া হয়েছে। স্থানীয় প্রশাসনের পক্ষে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আইভী ফেরদৌস এ অভিযানের নেতৃত্ব দেন। অভিযানে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নাজমুল আহমেদ, মেডিকেল অফিসার মশিউর রহমান, কর্মকর্তা, কর্মচারী, আনসার ও পুলিশ অংশ নেয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আইভী ফেরদৌস বলেন, রূপগঞ্জের সকল অনিবন্ধিত ও অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার বন্ধ করে দেওয়া হবে। স্বাস্থ্য সেবা শতভাগ নিশ্চিত করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। অবৈধ হাসপাতাল বন্ধে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: