1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
৬৬ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন বন্যা বগুড়া জেলার শেরপুরে এক পাষন্ড পিতা মোঃ জাকির কতৃক ১৬ মাসের শিশু কন্যাকে হত্যা শাহজাদপুরে শিশু সালামকে অপহরণের পর হত্যার দায়ে যুবকের মত্যুদণ্ড তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সিরাজগঞ্জে বিশ্ব পর্যটন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ৬৫ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন রূপগঞ্জে ৪৯ টি পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন :- আব্দুর রাহিম সরকার

এবার শাহাজাহান চৌধুরীকে উন্নয়ন শেখালেন এমপি বদি

  • প্রকাশিত: বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৫৩ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

 

ওবাইদুর রহমান /টেকনাফ প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ পৌর শাখার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্ব পরিবারে শাহাদাৎ বরণ কারি শহীদ দের আত্মার মাগফেরাত কামনায় কুরান খতম ও গণ ভোজের আয়োজন করা হয়েছে। বুধবার (৩১আগস্ট) সকালে খতমে কুরআনের মাধ্যমে টেকনাফ আওয়ামী লীগের কার্যালয়ে উক্ত অনুষ্ঠান শুরু হয়।
টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের সঞ্চালনায়, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কাউন্সিলর দিল মোহাম্মদ দিলু,হাফেজ আহমদ, রেজাউল করিম মানিক, এহতেশামুল হক বাহাদুর, মনিরুজ্জামান, কোহিনুর আক্তার, আরফা আক্তার, লিলি আক্তার ও পৌরসভার ৯টি ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।এতে অন্যান্যদের মধ্যে
বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী তিনি বলেন, ইয়াবার বীজতো শাহজাহান চৌধুরী বপন করে গেছেন। যে গাছের শাখা প্রশাখা এখন প্রশস্ত হয়ে উখিয়া টেকনাফবাসীকে কলঙ্কিত করেছেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।
প্রধান অতিথির বক্তব্যে বদি বলেন, চাচা শাহাজাহান চৌধুরী আপনার বয়স হয়েছে তাই আপনি উখিয়া-টেকনাফে এ সরকারের আমলে যে দৃশ্য মান উন্নয়ন হয়েছে তা চোখে দেখেন না। আমি আপনাকে অনুরোধ করব উখিয়া-টেকনাফের উন্নয়নের খোঁজ রাখার জন্য। আমি কোন উন্নয়নের কথা বলল, আপনার বাড়ির পাশে আপনার জন্ম দাতা পিতার নামে প্রতিষ্ঠিত স্কুলে যে নতুন ভবন হয়েছে সে টা? নাকি বাড়ির পাশে যে ফায়ার সার্ভিস স্টেশন হয়েছে তা? নাকি আনপার বাড়ির আড়াই কিলোমিটারের মধ্যে যে রাস্তা গুলো হয়েছে তা? আপনি যখন ক্ষমতায় ছিলেন তখন উন্নয়ন না করে দেশের টাকা দিয়ে বিএনপি নেতা কর্মীদের পকেট ভারি করেছিলেন। তাই জনগণ আপনাকে বিগতদিনের নির্বাচনে ভোটে লজ্জা জনক পরাজিত করেছেন।
তিনি আরো বলেন, সম্প্রতি উখিয়া কোটবাজারে বিএনপির সমাবেশে আমার বিরুদ্ধে যে মিথ্যা ও বানোয়াট অপপ্রচার করেছেন তার জন্য আপনাকে ক্ষমা চাইতে হবে, না হয় উখিয়া-টেকনাফের জনগণ আপনাকে ক্ষমা করবে না। তার পরেও যদি আমার আমলের উন্নয়নের কথা অস্বীকার করেন তা হলে আমি আপনাকে বলব, আসুন সাংবাদিকদের সামনে বসে দুই জন দুই প্রান্তে বসে এক জন আরেক জন কে উম্মুক্ত ভাবে উন্নয়নের প্রশ্ন করি। আমার মনে হয় সে উন্নয়ন তখন ছাড়া দেখবেন না। তবে শেষ কথা বলে যায়, আগামীতে হরতাল,অবরোধের নামে উখিয়া-টেকনাফ কে অশান্ত করার পায়তারা করলে আপনাকেও এবার ছাড় দেওয়া হবে না। সকলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্ব পরিবারের শহীদের জন্য দোয়া করবেন।
সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর বলেন, গত কাল থেকে নিজ অর্থায়নে ৫ হাজার অসহায় দরিদ্র মহিলা পরিবার কে চাল বিতরণ করেছেন (উখিয়া-টেকনাফ)’র সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান বদি। আজ ও আড়াই হাজার এতিম, মিসকিন ও অসহায় মানুষ কে গণ ভোজের ব্যবস্থা করেছেন। জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষিকী উদযাপন শহীদের আত্মার মাগফেরাত কামনায়।
এ সময় উপস্থিত ছিলেন, টেকনাফ পৌর আওয়ামী লীগের ৯টি ওয়ার্ডের সভাপতি , সাধারণ সম্পাদক, বিভিন্ন ওয়ার্ড থেকে নির্বাচিত কাউন্সিল গণ সহ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: