1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩ বিলাশপুরে কিশোড় গ্যাং ইমন-শুভ ব্যাপারির তান্ডব দেবহাটায় ২১টি মন্ডপে দুর্গাদেবীর আগমনকে সামনে রেখে চলছে সার্বিক প্রস্তুতি পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২ জয়পুরহাটে শাওন হত্যার প্রতিবাদে যুবদলের বিক্ষোভ মিছিল তানোরে মাদকসেবনের অপরাধে ৩ ব্যক্তি গ্রেফতার বাঁশতৈল পরীক্ষা কেন্দ্রে ছেলেকে অসদুপায় অবলম্বনে সহায়তার কারণে বাবার ৬ মাসের কারাদন্ড

গাজীপুরে মন্ত্রীর সমাবেশে সাংবাদিক লাঞ্ছিত ও হত্যার হুমকির

  • প্রকাশিত: বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১১৬ বার পড়া হয়েছে

আবু হাসানঃ

১৬ আগস্ট বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগরের বোর্ড বাজার অবস্থিত তাঁতীলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। সংবাদ সংগ্রহের জন্য উপস্থিত হলে সাংবাদিক ফয়জুল ইসলাম আরিফসহ অন্যন্য সাংবাদিককে ভয়ভীতি ও প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করেন গাছা ইউনিয়নের চান্দরা অবস্থিত মৃত মোঃ আব্দুল হাই এর ছেলে রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডল। গত ২১ এপ্রিল ২০২২ইং তারিখে প্রকাশিত দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকায় ফয়জুল ইসলাম আরিফ কথিত সন্ত্রাসী যুবলীগ নেতা, অস্ত্রধারী, কিশোর গ্যাং লিডার, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডলের বিভিন্ন অপকর্মের চিত্র তুলে সংবাদ প্রকাশের কারণেই এ ধরণের হুমকি দিয়েছেন বলে জানা যায়। সাংবাদিক আরিফ জানের নিরাপত্তা চেয়ে গাছা থানায় একটি সাধারণ ডায়েরী করেন যার নং-১১১১।২৮ আগস্ট রোজ রবিবার সকাল ১১.০০ ঘটিকায় গাজীপুর জেলা প্রশাসক কার্য্যলয় এর সামনে গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাব, বাসন মেট্রো থানা প্রেস ক্লাব এবং গাজীপুরে অবস্থিত অন্যন্য সাংবাদিকগন এ মানববন্ধনে উপস্থিত ছিলেন। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাব এর সভাপতি, মোঃ আব্দুল ওয়াহাব রিংকো, গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাব এর যুগ্ম সাধারণ সম্পাদক ও বাসন মেট্রো থানা প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন সরকার, দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সাংবাদিক মোঃ নূরুল হক ভূইঁয়া, সাংবাদিক আশিকুর রহমান, মহসিন ও দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ ফয়জুল ইসলাম আরিফসহ গাজীপুরের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
বক্তাগন ক্ষোভ প্রকাশ করে বলেন, দীর্ঘ সময় অতিবাহিত হলেও আসামিকে কেন গ্রেফতার করা হয়নি সেই কারণে সাংবাদিকগন উদ্বিগ্ন। অতি দ্রুত রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডলকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হউক। অন্যথায় আরও কঠোর কর্মসুচী গ্রহন করা হবে। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন। তন্মধ্যে উল্লেখ্য আসামীকে আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করা ও সাংবাদিকের বিরুদ্ধে যে সাধারণ ডায়েরী করেছে আসামী রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডল তাহা অনতিবিলম্বে প্রত্যাহার করা। যদি আসামীকে গ্রেফতার ও আসামী কতৃক সাংবাদিকের নামে মিথ্যা ও বানোয়াট সাধারণ ডায়েরী প্রত্যাহার না করেন, তাহলে পরবর্তীতে সারা দেশ ব্যাপী আরও কঠোর আন্দোলনের ডাক দিবেন বলে জানান। উল্লেখ্য কথিত যুবলীগ নেতা, অস্ত্রধারী, কিশোর গ্যাং লিডার,মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডল কতৃক জাতীয় দৈনিক রুদ্রবাংলা পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি বিলকিছ আক্তার রুবিকে লাঞ্ছিত ও হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া যায়। এ বিষয়ে সাংবাদিক বিলকিছ আক্তার রুবি ১৮ ই আগস্ট ২০২২ ইং তারিখে জীবনের নিরাপত্তা চেয়ে রাশেদুজ্জামান ওরফে জুয়েল মন্ডলের নামে গাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন, যার নং-১১৪৫। এছাড়াও বিলকিছ আক্তার রুবি বাদী হয়ে গাজীপুর বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: