1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নানাকে খুন করায় পুলিশের হাতে নাতি আব্দুল খালেক আটক মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রক্ত কান্ডারী স্বেচ্ছাসেবীদের দাবী সমূহঃ- নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

তানোরে পূবালী ব্যাংকের ১০০তম শাখার শুভ উদ্বোধন

  • প্রকাশিত: বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৬৬ বার পড়া হয়েছে

 

সুজন তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ

আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে অনলাইন ব্যাংকিং সুবিধাসহ রাজশাহীর তানোরে পূবালী ব্যাংক লিমিটেডের ১০০তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।আজ ১ সেপ্টেম্বর বুধবার প্রধান অতিথি হিসেবে শাখাটি শুভ উদ্বোধন করেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ ফয়জুল হোক করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও জনাব মোঃ রফিকুল ইসলাম। সভাপতিত্ব করেন রাজশাহী অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক জনাব মোঃ খোসদার আলী।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোঃ ফয়জুল হোক করিম, পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় তানোর বাসীকে ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংক তানোর ১০০তম শাখা উদ্বোধন করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের জন্য আহ্বান জানান। পরিশেষে তিনি ব্যাংকের কার্যক্রমকে সাফল্যমন্ডিত করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও জনাব মোঃ রফিকুল ইসলাম বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উন্নততর গ্রাহক সেবা প্রদানে পূবালী ব্যাংক অগ্রাধিকার দিয়ে থাকে। সেই ধারাবাহিকতায় দেশের সর্ববৃহৎ অনলাইন নেটওয়ার্ক সমৃদ্ধ পূবালী ব্যাংকের আধুনিক ব্যাংকিং ধারার সংগে সম্পৃক্ত হওয়ার জন্য তিনি এলাকার জনগণকে আহ্বান জানান।

অনুষ্ঠানে তানোর শাখা ব্যবস্থাপক জনাব মোঃ আঃআলম, সাপলা এনজিওর প্রাধান ব্যবস্থাপক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: