1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩

বদলগাছী উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃমোঃনাজমুল হক পেলেন শুদ্ধাচার পুরস্কার

  • প্রকাশিত: বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৭৫ বার পড়া হয়েছে

 

আবু রায়হান লিটন, বদলগাছী,নওগাঁ,প্রতিনিধিঃ

বদলগাছী প্রানী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এখন মডেল প্রাণী সম্পদ চিকিৎসা সেবা কেন্দ্র। প্রানী সম্পদ অফিসার ডাঃ মোঃ নাজমুল হক এর মেধা ও দক্ষতায় বদলে গেছে দাপ্তরিক কাজ কর্ম ও সেবার মান।দৃশ্য মান হয়েছে হাসপাতালের সৌন্দর্য।বৃদ্ধি পেয়েছে সেবার বিভিন্ন বিষয়। এখন আর নেই কোন কার্পন্যতা কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে। সব কিছু কড়াকড়ি নিয়ম শৃঙ্খলার মধ্যেই চলে। ডাঃ নাজমুল হক ৮ নভেম্বর ২০২১তারিখ যোগদানের পর থেকে পাল্টে যেতে থাকে সব কিছু।তার মেধা ও নিরলস প্রচেষ্টায় যেন বদলগাছী প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এখন মডেল চিকিৎসা সেবা কেন্দ্র হিসেবে গড়ে উঠেছে এটায় এখন দৃশ্যমান। এরি স্বীকৃতি স্বরুপ তার প্রতিদানও তিনি পেয়েছেন শুদ্ধাচার পুরস্কার।গত ২৬ আগষ্ট ২০২২ইং শুক্রবার বগুড়ায় অনুষ্ঠিত এপিএ বিষয়ক এক আলোচনা সভায় রাজশাহী বিভাগের শুদ্ধাচার প্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে এই পুরস্কার, সম্মাননা ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। শুদ্ধাচারপুরস্কার (সংশোধন)নীতিমালা ২০২১ অনুযায়ী ২০২১-২২ইংরেজি অর্থ বছরে নওগাঁ জেলার ০৩-০৯ গ্রেডের কর্মকর্তাদের মধ্যে ডাঃ নাজমুল হক উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা,বদল গাছী নওগাঁ,এই পুরস্কার প্রাপ্ত হয়েছেন।বার্ষিক কর্মসম্পাদন চুক্তি, জাতীয় শুদ্ধাচার কৌশল, সেবা প্রদান প্রতিশ্রুতি,ই-গভঃ ও ইনোভেশন,তথ্য অধিকার ব্যবস্হা সুশাসন মুলক কাজের মুল্যায়নে তিনি এ পুরস্কারে ভূষিত হয়েছেন।
রাজশাহী বিভাগের প্রানী সম্পদ অধিদপ্তর পরিচালক ডঃ মোঃ নজরুল ইসলাম ঝন্টুর সভাপতিত্বে,ঢাকা প্রানী সম্পদ অধিদপ্তর মহা পরিচালক ডাঃ মনজুর মোহাম্মদ শাহজাদা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং এই পুরস্কার বিতরণ করেন।পুরষ্কার প্রাপ্তরা এক মাসের মুল বেতনের সমপরিমাণ অর্থ এবং মন্ত্রী পরিষদ বিভাগের নির্ধারিত ফরম্যাটে একটি সার্টিফিকেট ও একটি ক্রেস্ট প্রাপ্ত হয়েছেন।পুরস্কার প্রাপ্তির পর তার অনুভূতি কি? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যাশা নিয়ে আমরা যে ভাবে কাজ করে যাচ্ছি,এই পুরস্কার প্রাপ্তির পরে দায়িত্ব আরো বেড়ে গিয়েছে। আমি মনে করি ভালো কাজের পুরস্কার রয়েছে। পুরস্কারে ভূষিত হওয়া মানে, দায়িত্বে আমাকে আরও সচেতন হওয়ার ইঙ্গিত বহন করে বলে আমি মনে করি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: