1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নানাকে খুন করায় পুলিশের হাতে নাতি আব্দুল খালেক আটক মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রক্ত কান্ডারী স্বেচ্ছাসেবীদের দাবী সমূহঃ- নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী বাঘায় এক রাতেই ২৫০টি কলা গাছ কর্তন,হাত কেটে নেয়ার হুমকি

  • প্রকাশিত: বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে

 

আবুল হাশেম রাজশাহী ব‍্যুরোচীফঃ

রাজশাহীর বাঘায় রাতের আঁধারে কৃষকের কলা বাগানের ২৫০টি কলা গাছ কর্তন করেছে দুর্বৃত্তরা। এতে ক্ষতি হয়েছে প্রায়১ লক্ষ ৫০ হাজার টাকা।সোমবার(২৯ আগষ্ট) মোঃকাশেম মোল্লাহ বাদি হয়ে ৬ জন আসামী করে বাঘা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।শনিবার(২৭ আগষ্ট) রাতে উপজেলার চকরাজাপুর ইউনিয়নের মানিকের চরে ৫ বিঘা জমির এ গাছ কর্তনের ঘটনা ঘটে।অভিযোগ সূত্রে জানা যায়,কাশেম মোল্লাহ(৪২)মানিকের চরে ৫ বিঘা জমিতে ১ হাজার কলাগাছ রোপণ করেন।এক মাস পর কলা বাগান থেকে কলা বাজারজাত করার কথা থাকলেও শনিবার রাতে নজরুল ইসলাম,কায়েম উদ্দিন,শহিদুল ইসলাম উভয়ের পিতা মৃত ইউনুস শেখ,নজরুল ইসলামের ছেলে আসিফ,জমশেদ আলীর ছেলে জাহাঙ্গীর,জাহাঙ্গীরের ছেলে মকবুল হোসেন কলার গাছ কেটে বিনষ্ট করেছে।

ক্ষতি গ্রস্থ কৃষক কাশেম মোল্লাহ(৪২)বলেন,আমি বীরমুক্তিযোদ্ধার সন্তান।অথচ যারা আমার ক্ষতি করেছে তারা হাত কেটে নেয়ার হুমকি দিচ্ছে।তাদের ভয়ে কলাবাগানে যেতে পারছি না।আমার অবশিষ্ট কলা গাছ সেচের অভাবে মরে যাচ্ছে।এদের নামে কুষ্টিয়ার দৌলতপুর ও বাঘা থানায় একাধিক অভিযোগ রয়েছে।সুষ্ঠু তদন্ত করে এদের বিচার চাই।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীরা জানায়,এরা সন্ত্রাসী কর্মকান্ড করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে।কিছু দিন আগে সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলামকে এ ধরনের হুমকি প্রদান করেন।

বাঘা থানা ওসি সাজ্জাদ হোসেন সাজু বলেন, অভিযোগ পেয়েছি।ঘটনাটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: