1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
শাহজাদপুরে শিশু সালামকে অপহরণের পর হত্যার দায়ে যুবকের মত্যুদণ্ড তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সিরাজগঞ্জে বিশ্ব পর্যটন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ৬৫ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন রূপগঞ্জে ৪৯ টি পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন :- আব্দুর রাহিম সরকার রূপগঞ্জে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আমান উল্লাহ মিয়াকে সংবর্ধনা উলিপুর ও চিলমারীতে দূর্গাপূজা উপলক্ষে আনসার ভিডিপির যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত নিজ শহর রংপুরের আসছে শিরোপা জয়ী দলের অন্যতম সদস্য স্বপ্না

রূপগঞ্জ ইউনিয়নের নতুন ভোটারের হালনাগাদ কার্যক্রম অব্যাহত

  • প্রকাশিত: বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৩৬ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post


রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :
নারায়ণগঞ্জের রূপগঞ্জ ইউনিয়নের নতুন ভোটারদের হালনাগাদ কার্যক্রম অব্যাহত রয়েছে। রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া গত ২৮ আগষ্ট এ কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় রূপগঞ্জ ইউপি সদস্য আলহাজ¦ রমজান আলী মন্ডল, আলমগীর হোসেন, রিটন প্রধান, আব্দুল্লাহ আল-মামুন দোলন, জাহানারা আক্তার, জাকিয়া সুলতানা, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আরিফ খান জয়, আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ আল-মামুন, শাহাদাত হোসেন রাজিবসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত একটানা সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ কার্যক্রম চলবে। সকাল থেকে বিকাল পর্যন্ত নতুন ও বাদ পড়া ভোটাররা রূপগঞ্জ ইউনিয়ন পরিষদে ভিড় করছেন। রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া তার নিজস্ব অর্থ্যায়নে আগতদের জন্য দুপুরের খাবার, জিলাপির ব্যবস্থা করেছেন। এছাড়া পরিষদের ক্যাম্পাসে জিলাপি ভেজে গরম গরম বিতরণ করা হচ্ছে। নতুন ভোটার ও তাদের অভিভাবকদের আসাযাওয়ার জন্য পরিবহনের ব্যবস্থা করেছেন।
নতুন ভোটার বাগবের গ্রামের বাসিন্দা ও বীর শ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ কলেজের এইচএসসি পরীক্ষার্থী মানসূরা জান্নাত মনিমা বলেন, জীবনের প্রথম ভোটার হতে এসে যে মূল্যায়ণ পেয়েছি তা কোনোদিন ভুলবনা। দুপুরে দেয়া খাবার ও পরিষদ ক্যাম্পাসে জিলাপি ভেজে সকলের মাঝে বিতরণ সত্যিই প্রশংসনীয়। রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ছালাউদ্দিন ভুঁইয়ার এ উদ্যোগ এলাকায় সাড়া পড়েছে ।
রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া বলেন, প্রত্যেক নাগরিকের ন্যাশনাল আইডি প্রয়োজন। একটু কষ্ট হলেও প্রত্যেককেই এখন ভোটার আইডি করা জরুরী। প্রতিদিন উৎসাহ উদ্দীপনায় সুন্দরভাবে নতুন ভোটাররা ছবি তুলছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: