1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নানাকে খুন করায় পুলিশের হাতে নাতি আব্দুল খালেক আটক মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রক্ত কান্ডারী স্বেচ্ছাসেবীদের দাবী সমূহঃ- নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কক্সবাজারে পর্যটক সেজে কনডমে ভরে ইয়াবা পাচার, নারীসহ আটক ৪

  • প্রকাশিত: শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

 

আব্দুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধিঃ
কক্সবাজারের কলাতলী হোটেল মোটেল জোনের স্বপ্ন বিলাস হোটেলে অভিযান চালিয়ে ৩০ লক্ষ টাকা মূল্যের ১০ হাজার ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে জেলা ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি বিশেষ টিম কক্সবাজার শহরের কলাতলী হোটেল মোটেল জোন এলাকার স্বপ্ন বিলাস নামক হোটেলের ৬০৩ নং রুমে অভিযান চালিয়ে ১০ হাজার পিচ ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করে।

আটককৃতরা হলেন,গাজিপুর জয়দেবপুর উপজেলার আমুনা এলাকার ইসমাইল হোসেন (৪০), পিতা- ছাইদুল ইসলাম, ফারজানা আক্তার (৩২), স্বামী-ইসমাইল হোসেন, হোসনে আরা (৬০), স্বামী- মৃত হোসেন আলী, সাবিনা আক্তার (২৫),স্বামী-সোলেমান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযানে নেতৃত্বদানকারী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, পর্যটক হিসেবে হোটেলে অবস্থান করা নারী-পুরুষের একটি পরিবার সংঘবদ্ধভাবে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে ঢাকার দিকে রওনা দিবে এরকম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে স্বপ্ন বিলাস নামক হোটেলে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রী, শ্বাশুড়ি-শ্যালিকাসহ চার মাদক কারবারি কে আটক করেছি। এসময় মহিলা পুলিশসহ তাদের ব্যাগ ও দেহ তল্লাশি করে দশ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।
তারা পর্যটক সেজে কনডমে ভরে এসব ইয়াবা দেশের বিভিন্ন জায়গায় পাচার করে বলে তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।

আটককৃতরা সবাই সম্পর্কে স্বামী-স্ত্রী, শ্বাশুড়ি ও শ্যালিকা। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ত্রিশ লক্ষ টাকা।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জেলা ডিবি পুলিশ সূত্রে জানা গেছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: