1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩ বিলাশপুরে কিশোড় গ্যাং ইমন-শুভ ব্যাপারির তান্ডব

জয়পুরহাটে এ্যাম্পলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত: শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

 

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ শত ৫০ পিস এ্যাম্পল ইনজেকশনসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পাঁচবিবি থানা পুলিশ।

শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বাগজানা ইউনিয়নের জয়পুরহাট-হিলি সড়কের আটাপাড়া নামক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন,নওগাঁ জেলার বদলগাছী উপজেলার শর্মাপুর গ্রামের হারুন রশিদের ছেলে ডিপজল ওরফে দিপু(২০) ও একই উপজেলার বিলাশবাড়ী গ্রামের গুলবর রহমানের ছেলে সাহেদ(২২)।

এবিষয়ে পাঁচববিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, জয়পুরহাট জেলার মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনার সময় উপজেলার জয়পুরহাট-হিলি সড়কের আটাপাড়া বাজারের মানিকের গোস্ত ঘরে মাদক কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদের অভিযান চালিয়ে ১ শত ৫০ পিস এ্যাম্পল ইনজেকশনসহ তাদের হাতে নাতে আটক করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও ওসি জানান।

০২-০৯-২২-ইং
নিরেন দাস,জয়পুরহাট
মোবাঃ- ০১৯১৭-২১১১১২

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: