1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ রাজেন্দ্রপুরে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গোদাগাড়ীতে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের বেতন ভাতা বৃদ্ধি ও কথায় কথায় চাকরি হতে ছাঁটাই বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান রামিল হাসান সুইট শেখ হাসিনার সততা ও সাহসী মানসিকতার কারণে দেশ আজ পৃথীবির বুকে স্থান করে নিয়েছে:- আবুল বাসার সুজন ফুলপুর ক্ষুদ্র আয়োজন মেলা ও জাদু খেলা আয়োজন করা হয়েছে ১৫ দিনের জন্য তানোরে নবাগত এসিল্যান্ডের যোগদান তাহিরপুরে স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- জাহিদুল হক পাপ্পু জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন”৩ জনের মনোনয়ন প্রত্যাহার,ভোটযুদ্ধে আ”লীগ-জাসদ

বেনাপোলে ১৪ ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার সহ ফেন্সিডিল উদ্ধার

  • প্রকাশিত: রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

 

মোঃ মাহফুজুর রহমান স্টাফ রিপোর্টার :
যশোরের বেনাপোলে মাদক সহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১৪ আসামী গ্রেফতার সহ ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে বেনাপোল পোর্ট থানার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করে পোর্ট থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, ছোট আঁচড়া গ্রামের
রাজ্জাক এর ছেলে শরিফুল ইসলাম, শিকড়ী গ্রামের ইউনুচ আলীর ছেলে মো. আনোয়ার ওরফে আনার, দক্ষিন বারপোতা গ্রামের মুন্তাজ আলী মোড়লের ছেলে রিয়াজুল ইসলাম, মৃত জাহান আলীর ছেলে ওহিদুজ্জামান, ভবারবেড় গ্রামের সোহেল রানার স্ত্রী অনন্যা, বারপোতা গ্রামের নওশের হোসেনের ছেলে নেওয়াজ শরীফ, দিঘীরপাড় গ্রামের আজগর সরদারের ছেলে মো. জসিম সরদার, একই গ্রামের মৃত আবদার সরদারের ছেলে মো. আজগর সরদার, ভবারবেড় গ্রামের লিয়াকত হোসেনের স্ত্রী রোমেছা পারভীন, শিকড়ী গ্রামের কামাল এর ছেলে মিকাইল হোসেন, মহিষাডাঙ্গা গ্রামের গোলাম হোসেনের ছেলে নুরুজ্জামান, আমড়াখালী গ্রামের আজগর আলীর ছেলে মোস্তাক হোসেন, সুন্তাজ আলীর ছেলে শফি মেম্বার ও হবিবার রহমানের ছেলে আলামিন হোসেন।

পুলিশ জানায়, বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামীরা গোপনে এলাকায় ফিরে অবস্থান করছে, এমন খবরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুঁইয়া জানান, গ্রেফতারকৃতদের যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: