1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নানাকে খুন করায় পুলিশের হাতে নাতি আব্দুল খালেক আটক মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রক্ত কান্ডারী স্বেচ্ছাসেবীদের দাবী সমূহঃ- নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সোনাইমুড়ীতে নেয্যমুল্যে কার্ডে টাকা নেওয়া অভিযোগ

  • প্রকাশিত: রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে

 

ইয়াছিন শরীফ অনিক প্রতিনিধিঃ

নোয়াখালী প্রতিনিধিঃ “সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউপির ডিলারের বিরুদ্ধে নেয্যমুল্যে কার্ড অনলাইন করতে টাকা নেওয়া অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে ভুক্তভোগীরা উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, হতোদরিদ্রের জন্য ১০ টাকা নেয্যমুল্যে কার্ড ব্যবস্থা করেছেন সরকার। কিন্তু নাটেরশ্বর ইউনিয়ন বাসিন্দারা নেয্যমুল্যে কার্ড করতে গেলে প্রত্যেক কার্ড দারির থেকে অনলাইন করার কথা বলে ৩২০ টাকা করে নেয় ডিলার মোঃ খারুল কবির মিন্টু। নাটেশর ইউপির ৪,৫,৬ নং ওয়ার্ডে বাসিন্দারা এ বিষয় ব্যবস্থা নিতে ভুক্তভোগী ইমাম হোসেন, বাহার, রফিক, টিটন, শারাফত উল্লা, নুরের জামান, মোঃ জাহাঙ্গীর, কবির, হোছনেরারা, পেয়ারা বেগম এর স্বাক্ষয়ীত অভিযোগ সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসার বরাবর দায়ের করেন।

সোনাইমুড়ী উপজেলা খাদ্য অফিসার খোরশেদ আলম জানান, এ অভিযোগের বেপারে আমি জানি না। কি অভিযোগ দিয়েছে ইউএনও স্যার থেকে জানার পর বলতে পারবো।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেন জানান , অভিযোগ পেয়ে তদন্ত কমটি করে দিয়েছি। তদন্তে টাকা নেওয়া প্রমানিত হলে খাদ্য মন্ত্রণালয় নিদের্শনা মতে তাদের ডিলার শিপ বাতিল করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: