1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নানাকে খুন করায় পুলিশের হাতে নাতি আব্দুল খালেক আটক মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রক্ত কান্ডারী স্বেচ্ছাসেবীদের দাবী সমূহঃ- নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নান্দাইলে‌ বজ্রপাতে বড় ভাইয়ের চোখের সামনে ছোট ভাইয়ের মৃত্যু 

  • প্রকাশিত: সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৭ বার পড়া হয়েছে

 

মোঃ মোখলেছুর রহমান: নান্দাইল (ময়মনসিংহ)

 

ময়মনসিংহের নান্দাইলে বজ্রপাতে বড় ভাইয়ের চোখের সামনে মৃত্যু হয়েছে আপন ছোট ভাইয়ের । এই এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উপজেলার ১২ নং জাহাঙ্গীরপুর ইউনিয়নের বরিল্লা গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা যায়,৫ সেপ্টেম্বর সোমবার বেলা ১১ টায় বাড়ির পাশে নিজের জমিতে কাজ করতে যায় মৃত আব্দুল গণির পুত্র আপন দুই ভাই জাকির হোসেন (২০) এবং তাহার বড় ভাই আব্দুল আজিজ (২৮)। এ সময় হঠাৎ করে আকাশ মেঘাচ্ছন্ন হয়ে বজ্রপাত হলে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন জাকির হোসেন‌ ও আজিজ। স্থানীয়রা তাদের উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক জাকির হোসেনকে মৃত ঘোষণা করেন। বড় ভাই আজিজ গুরুতর আহত অবস্থায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। জাহাঙ্গীরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মন্ডলের কাছে জানতে চাইলে তিনি জানান বজ্রপাতে যুবকের মৃত্যুর সংবাদ লোকমুখে শুনেছেন।

 

বার্তা প্রেরক

মোঃ মোখলেছুর রহমান

নান্দাইল ময়মনসিংহ

৫/৯/২২

০১৭২৬১৯৯৯৯৬

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: