1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় শ্রমিক লীগের সেক্রেটারীসহ গ্রেপ্তার ৩ রূপগঞ্জে পেপার মিলে আগুন ৮ কোটি টাকার ক্ষতি চট্টগ্রামে যমুনা লাইফের মামলা, বরখাস্তকৃত ৩ কর্মকর্তার মধ্যে গ্রেপ্তার ২ পলাতক মিসির রায়হান কে খুজছে পুলিশ ৫ নং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিটন সাধারণ সম্পাদক মনি তারাকান্দা এক বিশাল রশি টান খেলা অনুষ্ঠিত মির্জাপুরের গোড়াই-সখিপুর রোড বণিক সমিতির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত টেকনাফ বাহার ছড়ার শামলা পুরের অসহায় বিধবার বসত ভিটা তছনছ করে দিয়েছে সন্ত্রাসী গ্ৰুপ প্রতিমা গড়ে জীবন পার সাবেক তুখোড় ছাত্রনেতা রতন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে আসতে কাজ করছেন।

খাগড়াছড়ির ৬নং পৌর ওয়ার্ডে সালেহা নামের ১৬’বছরের এক কিশোরীর আত্মহত্যা।

  • প্রকাশিত: বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে


মোঃ লোকমান হোসেন খাগড়াছড়ি প্রতিনিধি:- খাগড়াছড়ির ৬নং পৌর ওয়ার্ড শালবন (রসুলপুর গ্রামে) ছালেহা নামের ১৬বছর বয়সী এক কিশোরীর আত্মহত্যা করেছে।
গত কাল মঙ্গলবার দিবাগত রাতে আনুমানিক ১০’৩০ মিনিটে, ৬নং পৌর ওয়ার্ড শালবন (রসুলপুর) তাদের নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
এসময় তাৎক্ষণিক পুলিশ ও স্থানীয় কাউন্সিলর ঘটনা স্থলে গিয়ে, ঘটনা স্থলে উপস্থিত হয়ে ও তথ্য সংগ্রহ করে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়।
আজ বুধবার সরেজমিনে সাংবাদিক নিউজের তথ্য সংগ্রহ কালে স্থানীয় বাসিন্দাদের সূত্র জানা যায়, আত্মহত্যা কারী ছালেহা আনুমানিক প্রায় ৮’বছর আগে বাবা হারায় ও আনুমানিক ৫’বছর আগে মা হারিয়ে ছোট থেকে ভাইয়ের সংসারে বড় হয়। বড় ভাইয়ের সংসারে খুব সুখে শান্তিতে বসবাস করছিল। তেমন কোন সমস্যা দেখা যায়নি বলেও জানান এলাকাবাসী। তবে মেয়ে খুব শান্ত ও ঠান্ডা প্রকৃতির ছিল, নিজের কোন দুঃখ কষ্ট কারো সাথে হেয়ার কম করতো বলেও জানায় এলাকাবাসী। কখনো কোন অভিযোগ করেনি বিষয়ে কাউকেই, মেয়েটা খুব শান্ত ও চাপা মনের মানুষ ছিল বলে অনেকের মন্তব্য।
মেয়ের বড় ভাই মোঃ মালু মিয়া বলেন, আমার বোন সহজ সরল সাদামাটা মনের মানুষ ছিল, কেন এমন করলো বুঝতে পারছি না।
মেয়ের বড় ভাই আরো বলেন, সে ফোন ব্যবহার করতো না। আমি একটা ফোন দিয়েছি , কারো সাথে কোথাও গেলে শুধু ছবি তুলতো, তবে ফোনে সীম ছিল না,ঘরে ওয়াই-ফাই নেটওয়ার্ক ব্যবহার করতো।
মৃত ছালেহার বড় বোন মোছাঃ মালেকা বেগম বলেন, সারা দিন সালেহার মন ভালো ছিল, রাত প্রায় ১০টা পর্যন্ত এখানে আমার সাথে কথা বলেছে। ও যে আত্মহত্যা করবে এমন কিছুই বুঝতে পারনি।
খাগড়াছড়ি সদর থানার ওসি মোঃ আরিফুর রহমান এর সত্যতা নিশ্চিত করে বলেন,এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে ‌‌তবে কোন অভিযোগ আসেনি।
মোঃ লোকমান হোসেন খাগড়াছড়ি।
তারিখ:- ০৭-০৯-২২ইং ।
মোবাইল ০১৫৫০৬০৫১৪৪.

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: