1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নানাকে খুন করায় পুলিশের হাতে নাতি আব্দুল খালেক আটক মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রক্ত কান্ডারী স্বেচ্ছাসেবীদের দাবী সমূহঃ- নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ জাল নোটসহ দুইজন আটক

  • প্রকাশিত: বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় জাল নোটসহ জাল মুদ্রা তৈরি ও সরবরাহকারী সিন্ডিকেটের অন্যতম দুইজন কে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। মঙ্গলবার দিবাগত রাতে জেলার আক্কেলপুর উপজেলার ঠেঙ্গাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার আলতাফনগর গ্রাম এলাকার মৃত.আবেদ আলীর ছেলে শহিদুল ইসলাম (৫০) ও একই উপজেলার বোড়াই গ্রাম এলাকার আফজাল হোসেনের ছেলে (২৫) রবিউল ইসলাম।

বুধবার সকালে আটককের বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান,বাজারে কেনাকাটার মাধ্যমে দেশীয় জাল টাকা ছড়িয়ে দিতে একটি চক্র কাজ করে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ লাখ টাকার সমপরিমাণ ৫০০ ও ১০০ টাকার দেশীয় জাল নোট ও জাল মুদ্রা তৈরি ও সরবরাহকারী সিন্ডিকেটের অন্যতম দুইজন সদস্যকে বিপুল পরিমাণ জালসহ আটক করা হয়।

র‍্যাব আরও জানাই আটককৃতরা র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে জাল মুদ্রা তৈরিসহ জাল টাকার ব্যবসা করে আসছিলেন।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় মামলায় একটি মামলা দায়ের করা হয়েছে।

০৭-সেপ্টেম্বর-২২-ইং
নিরেন দাস,জয়পুরহাট
মোবাঃ- ০১৯১৭-২১১১১২

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: