1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নানাকে খুন করায় পুলিশের হাতে নাতি আব্দুল খালেক আটক মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রক্ত কান্ডারী স্বেচ্ছাসেবীদের দাবী সমূহঃ- নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

পঞ্চগড়ে মহানবীকে (সা.) নিয়ে কটুক্তি করায় যুবক আটক

  • প্রকাশিত: বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় ;

পঞ্চগড়ে মহানবী হযরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটুক্তি করায় ইকবাল হোসেন প্রধান (৩৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি এলাকা থেকে নীলফামারী জেলা ও পঞ্চগড় থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাকে আটক করে। তিনি সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বড়ুয়া পাড়া গ্রামের আলী আজমের ছেলে।

জানা যায়, বেশ কিছুদিন ধরে ইকবাল মহানবী মহানবী হযরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটুক্তি ও ইসলাম ধর্ম নিয়ে মিথ্যা তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করে আসছিল। বিষয়টি জানাজানি হলে তাকে গ্রেফতারের দাবীতে মঙ্গলবার বিকেলে অমরখানা ইউনিয়নের কাজীরহাট বাজারে তৌহিদি জনতার ব্যানারে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, ইকবাল নামে এক যুবক ইসলাম নিয়ে অপব্যখ্যা দেওয়ায় ওই এলাকার মুসুল্লিরা অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: