1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩ বিলাশপুরে কিশোড় গ্যাং ইমন-শুভ ব্যাপারির তান্ডব

মনপুরা ছাত্রদলের নেতা বিষপাণ করে আত্মহত্যার চেষ্টা।

  • প্রকাশিত: বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে

মোঃআনোয়ার হোসেন
ভোলা জেলা প্রতিনিধিঃ

ভোলার মনপুরায় সাবেক বিএনপি নেতা আব্দুল মন্নান হাওলাদারের ছোট (নয়ন প্যানেল) ছাত্রদল পদ প্রত্যাশী বির্তকিত ছাত্রনেতা আপ্পান হাওলাদার (১৯)গতকাল রাত ১২টার দিকে পারিবারিক কলহের জেরে ব্যাপক পরিমান বিষপান করে আত্নহত্যার চেষ্টা করেন। অতঃপর গত রাত ১টা ৪৫মিনিটের দিকে মনপুরা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় এবং বিষক্রিয়া কিছুটা মুক্ত করা হয়। তার শারিরিক চিকিৎসা নিয়ে মনপুরা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশিকুর রহমান জানান, আপ্পান কিছুটা আশংকামুক্ত তবে ২৪ ঘন্টার আগে কিছুই বলা যাবে না। কর্তব্যরত চিকিৎসক আরো জানান আমরা সুস্থ করে তুলতে প্রানপণ চেষ্টা চালিয়ে যাচ্ছি তবে বিষক্রিয়া কিছুটা মুক্ত । বিষয়টি নিয়ে চিকিৎসকের নার্স আফরোজার নিকট জানতে চাইলে, তিনি জানান,প্রাথমিক ভাবে তার শারিরিক অবস্থা কিছুটা আশংঙ্কা মুক্ত, আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।। মনপুরা উপজেলা ছাত্রদলের আহবায়ক একরামুল কবির জানান, বিষ পান করার বিষয়ে আমি কিছুই জানিনা, পারিবারিক কোলাহল জেড়ে হতে পারে।।

উল্লেখ্য, মনপুরা ছাত্রদল পদ প্রত্যাশী আপ্পান হাওলাদার মনপুরা সাবেক বিএনপি নেতা ২ নং হাজিরহাট ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান হাওলাদার এর ছোট ছেলে এবং মনপুরা আওয়ামীলীগ নেতা আওয়ালীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মিয়ার ছোট শালা।। স্থানীয় এলাকার সূত্রে জানা যায় আওয়ামী নেতা জাকির হোসেন মিয়ার প্রভাব খাটিয়ে মাদকসহ নানা অপকর্মের সাথে জড়িত রয়েছে, আত্মহত্যার জন্য চেষ্টা করা আপ্পান হাওলাদার।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: