1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ রাজেন্দ্রপুরে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গোদাগাড়ীতে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের বেতন ভাতা বৃদ্ধি ও কথায় কথায় চাকরি হতে ছাঁটাই বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান রামিল হাসান সুইট শেখ হাসিনার সততা ও সাহসী মানসিকতার কারণে দেশ আজ পৃথীবির বুকে স্থান করে নিয়েছে:- আবুল বাসার সুজন ফুলপুর ক্ষুদ্র আয়োজন মেলা ও জাদু খেলা আয়োজন করা হয়েছে ১৫ দিনের জন্য তানোরে নবাগত এসিল্যান্ডের যোগদান তাহিরপুরে স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- জাহিদুল হক পাপ্পু জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন”৩ জনের মনোনয়ন প্রত্যাহার,ভোটযুদ্ধে আ”লীগ-জাসদ

মাদকাসক্ত ছেলের অতিষ্ঠে পরিবারের লোকজন তাকে হত্যা, বাবা-ভাই গ্রেপ্তার

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

মাদকাসক্ত ছেলের অতিষ্ঠে পরিবারের লোকজন তাকে হত্যা, বাবা-ভাই গ্রেপ্তার

ইয়াছিন শরীফ অনিক,
নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জে মাদকাসক্ত ছেলেকে হত্যা করে মাটিচাপা, নূর হোসেন শাকিল (২৫) নামে এক ছেলেকে হত্যার পর মরদেহ গোপনে মাটিচাপা দেওয়ার অভিযোগ উঠেছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে মিরওয়ারিশপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের লালপুর গ্রামের আবদুল করিম হাজী বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, তার বাবা বশির হোসেন বাবুল (৬০) ও ছোটভাই এমাম হোসেনকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে ৪ সেপ্টেম্বর রাতে পারিবারিক কলহের জেরে নূর হোসেন শাকিলকে পরিবারের লোকজন হত্যা করে বলে অভিযোগ ওঠে। পরে মরদেহ গোপন করতে পার্শ্ববর্তী পুকুরপাড়ে গর্ত করে মাটিচাপা দেওয়া হয়।

বুধবার রাত সাড়ে ৮টায় বেগমগঞ্জ মডেল থানায় সংবাদ সম্মেলনে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

তিনি বলেন, বুধবার দুপুরের দিকে এক ব্যক্তি বেগমগঞ্জ থানায় ফোন করে শাকিলের গুমের বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ তাৎক্ষণিক ওই বাড়িতে গিয়ে শাকিলের মা-বাবা ও ভাইকে জিজ্ঞাসাবাদ করে।

এসময় শাকিলের বাবা বাবুল মিয়া পুলিশকে বলেন, আমার ছেলে মাদকাসক্ত। মাদক সেবনের জন্য ২০ হাজার টাকা চেয়ে না পেয়ে রাগ করে তিনদিন আগে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

তবে নিহত শাকিলের ছোট ভাই এমাম হোসেন বলেন, রোববার রাত সাড়ে ১০টার দিকে শাকিল মাদক সেবনের জন্য টাকা চেয়ে না পেয়ে মা ফাতেমা বেগমকে বেদম মারধর করে। এসময় মা জ্ঞান হারিয়ে ফেললে আমি তার (শাকিলের) গলাটিপে ধরি এতে সে ঘটনাস্থলেই মারা যায়। পরে বাবাকে নিয়ে ওই রাতেই পুকুরপাড়ে গর্ত করে প্লাস্টিক মুড়িয়ে মরদেহ মাটিচাপা দেই।

পুলিশ সুপার জানান, নিহত শাকিল পরিবারের সদস্যের ওপর প্রায় সময় নানা কারণে অত্যাচার করতেন। এসব ঘটনার জের ধরে পরিবারে কলহ দেখা দেয়। শাকিলের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মারামারি ও মাদকের দুটি মামলা রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজিব জানান, হত্যাকাণ্ডে যেহেতু পরিবারের লোকজন জড়িত। তাই মামলায় উপযুক্ত বাদী পাওয়া না গেলে পুলিশ বাদী হয়ে হত্যা মামলা করবে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, নিহত শাকিলের বাবা গ্রেপ্তার বশির হোসেন বাবুল ২০০৬ সালের আরও দুটি নিয়মিত মামলার এজাহারভুক্ত আসামি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: