1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নানাকে খুন করায় পুলিশের হাতে নাতি আব্দুল খালেক আটক মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রক্ত কান্ডারী স্বেচ্ছাসেবীদের দাবী সমূহঃ- নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রংপুরের গঙ্গাচড়ায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মী,সাংবাদিকসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছেন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮ বার পড়া হয়েছে

 

মো আব্দুল্লাহ আল- আনন্দ – রংপুর প্রতিনিধিঃ

রংপুরের গঙ্গাচড়ায় বিএনপির বিক্ষোভ মিছিলকে সময় বিএনপির নেতা কর্মী ও সমর্থকদের সাথে পুলিশের ব‍্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার( ৮ সেপ্টেম্বর )বিকালে
দ্রব‍্যমূল‍্যর উর্ধ্বগতি ও নেতা কর্মীদের গুলি করে মারার প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা বিএনপির ব‍্যানারে, উপজেলা বিএনপির সভাপতি ওয়াহেদুজ্জামান মাবুর নেতৃত্বে উপজেলার পুরাতন সোঁনালী ব‍্যাংক মোড় থেকে বিক্ষোভ মিছিল বেড় হতে চাইলে পুলিশ বাধা দেয়।

এসময় পুলিশের বাধা উপেক্ষা করে বিএনপি নেতা কর্মীগণ মিছিল নিয়ে এগিয়ে যেতে চাইলে পুলিশের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে পুলিশ পিছু হটে। পরে তারা মিছিল নিয়ে জিরো পয়েন্টে হয়ে তাদের পার্টি অফিসের সামনে গিয়ে আবারও জিরা পয়েন্টে মিলিত হয়ে সমাবেশ করতে গেলে পুলিশ তাদের ধাওয়া করে।

এসময় বিএনপি নেতা কর্মীও পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এসময় তাদের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া চলে। পুলিশ ও তাদের ছত্রভঙ্গ করে দেওয়ার জন‍্য টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

তৎক্ষণাৎ আহতদের সঠিক তথ্য না পেলেও এসময় নেতাকর্মী, পথচারী, সাংবাদিক ও পুলিশ সহ অনেকে আহত হয়েছে। তাদের অনেককেই গঙ্গাচড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিতে দেখা যার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: