1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩ বিলাশপুরে কিশোড় গ্যাং ইমন-শুভ ব্যাপারির তান্ডব দেবহাটায় ২১টি মন্ডপে দুর্গাদেবীর আগমনকে সামনে রেখে চলছে সার্বিক প্রস্তুতি পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২

জয়পুরহাটে মাথা ও মুখ থেতলানো এক যুবকের লাশ উদ্ধার

  • প্রকাশিত: শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

 

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ

জয়পুরহাটের আক্কেলপুরে ধান ক্ষেত থেকে মাথা ও মুখ থেতলানো অবস্থায় আশরাফুল ইসলাম খেলু (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি উপজেলার তিলকপুর ইউনিয়নের তিলকপুর মহাবিদ্যালয়ের উত্তর পাশের্ ধান ক্ষেতে ঘটেছে। মৃত যুবক তিলকপুর রেল স্টেশনের প্লাটফর্মে বিকাশ ও ফ্লেক্সি লোড ব্যবসায়ী ছিলেন। সে ওই ইউনিয়নের কানচপাড়া গ্রামের ছামছুল হক বগার ছেলে। বৃহস্পতিবার গভীর রাতের কোন এক সময় দুর্বিত্তরা তাকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে যায় বলে জানিয়েছেন স্থানীরা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে এক ব্যক্তি তার ক্ষেতে মরিচ উঠাতে গিয়ে ধান ক্ষেতের আইলের পাশে মাথা ও মুখ থেতলানো একটি লাশ দেখে চিৎকার করতে থাকে। এসময় স্থানীয়রা তার চিৎকারে ঘটনাস্থলে এসে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশটির পাশে রক্তাক্ত একটি ইট পড়ে ছিল।

পরিবারের সদস্যরা জানায়,গত কয়েকদিন পূর্বে তার কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা ছিনতাই হয়েছিল। পাশাপাশি একটি মেয়ের সাথে দীর্ঘ দিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। এই ঘটনাগুলোর জের ধরেই হত্যা কান্ডটি ঘটতে পারে।

নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, ‘বৃহস্পতিবার রাত পৌনে ১০ টার দিকে আমার ভাই তার দোকান বন্ধ করে বাসায় ফিরেনি। তার মোবাইল ফোনে অনেকবার ফোন করলে ফোন বন্ধ পাই। আমরা রাতেও অনেক খোঁজাখুঁজি করেও পাইনি। সকালে ধান ক্ষেতে তার লাশ পাই তাকে পরিকল্পিকভাবে হত্যা করা হয়েছে। আমরা এর সঠিক বিচার চাই’।

তিলকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মাহবুব সজল বলেন, ‘সকালে গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ছেলেটি ভদ্র স্বভাবের ছিল। তার সাথে কারও শত্রুতা ছিল না বলে আমরা জানি’।

এবিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দীক,ধান ক্ষেত থেকে মাথা ও মুখ থেতলানো যুবকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি আরও জানান এখন পর্যন্ত কাওকে আটক করা সম্ভব হয়নি কিন্তু পুলিশি তদন্ত চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: