1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
৬৬ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন বন্যা বগুড়া জেলার শেরপুরে এক পাষন্ড পিতা মোঃ জাকির কতৃক ১৬ মাসের শিশু কন্যাকে হত্যা শাহজাদপুরে শিশু সালামকে অপহরণের পর হত্যার দায়ে যুবকের মত্যুদণ্ড তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সিরাজগঞ্জে বিশ্ব পর্যটন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ৬৫ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন রূপগঞ্জে ৪৯ টি পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন :- আব্দুর রাহিম সরকার

হরিরামপুরে চুরি বেড়ে যাওয়ায় পুলিশের মাইকিং

  • প্রকাশিত: শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

 

সাকিব আহমেদ (মানিকগঞ্জ):

বর্তমানে অভিনব কায়দায় চুরি বেড়ে যাওয়ায় মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বিভিন্ন হাট বাজারে মাইকিং করেছে থানা পুলিশ।

শুক্রবার সকাল থেকে উপজেলার ১৩ টি ইউনিয়নের জনগনকে সচেতন করতে এ মাইকিং করা হয়।

জানা গেছে, মানিকগঞ্জ জেলায় সাম্প্রতিক সময়ে টিউবওয়েলের মধ্যে বা রান্না ঘরের খাবারের মধ্যে চেতনানাশক দিয়ে রাখার ঘটনা ঘটিয়েছে একটি চোর চক্র। যারা দিনের বেলা ভবঘুরে, হকার, ভাঙ্গারি টোকাই বেশে বিভিন্ন বাড়ির টিউবওয়েলের মধ্যে বা রান্না ঘরের খাবারের মধ্যে চেতনানাশক দিয়ে রাখে। বাড়ির লোকজন অচেতন হলে সব চুরি করে নেয় তারা।

হরিরামপুর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, মানিকগঞ্জ জেলায় সাম্প্রতিক সময়ে টিউবওয়েলের মধ্যে বা রান্না ঘরের খাবারের মধ্যে চেতনানাশক দিয়ে রাখার ঘটনা ঘটিয়েছে একটি চোর চক্র। যারা দিনের বেলা ভবঘুরে, হকার, ভাঙ্গারি টোকাই বেশে বিভিন্ন বাড়ির টিউবওয়েলের মধ্যে বা রান্না ঘরের খাবারের মধ্যে চেতনানাশক দিয়ে রাখে। বাড়ির লোকজন অচেতন হলে সব চুরি করে নেয়। এ বিষয়ে সচেতন করতে মাইকিং করা হয়েছে। অপরিচিত ভবঘুরে, ভাঙ্গারিওয়ালা, হকার কাউকে বাড়িতে প্রবেশ করতে নিষেধ করা হয়েছে। সন্দেহ হলে পুলিশকে জানাতে অনুরোধ করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: