1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
বাঁশতৈল পরীক্ষা কেন্দ্রে ছেলেকে অসদুপায় অবলম্বনে সহায়তার কারণে বাবার ৬ মাসের কারাদন্ড বাঁশতৈল পরীক্ষা কেন্দ্রে ছেলেকে অসদুপায় অবলম্বনের সহায়তা চেষ্টার কারণে বাবার ৬ মাসের কারাদন্ড গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় শ্রমিক লীগের সেক্রেটারীসহ গ্রেপ্তার ৩ রূপগঞ্জে পেপার মিলে আগুন ৮ কোটি টাকার ক্ষতি চট্টগ্রামে যমুনা লাইফের মামলা, বরখাস্তকৃত ৩ কর্মকর্তার মধ্যে গ্রেপ্তার ২ পলাতক মিসির রায়হান কে খুজছে পুলিশ ৫ নং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিটন সাধারণ সম্পাদক মনি তারাকান্দা এক বিশাল রশি টান খেলা অনুষ্ঠিত মির্জাপুরের গোড়াই-সখিপুর রোড বণিক সমিতির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত টেকনাফ বাহার ছড়ার শামলা পুরের অসহায় বিধবার বসত ভিটা তছনছ করে দিয়েছে সন্ত্রাসী গ্ৰুপ

বস্তার ভিতর থেকে অজ্ঞাত নারীর মরদেহ

  • প্রকাশিত: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

মোকছেদুল ইসলাম,
ফুলপুর উপজেলা প্রতিনিধি,ময়মনসিংহঃ

ময়মনসিংহ ফুলপুর উপজেলা বওলা ইউনিয়নে বস্তার ভেতর থেকে অজ্ঞতা তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

আজ শনিবার ১০ই সেপ্টেম্বর সাড়ে ১২ দিকে ফুলপুর উপজেলা ১০ নং বওলা ইউনিয়ন বওলা গ্রামে কোকাইল রোডে দারোগা বাড়ির পারিবারিক কবরস্থান সংলগ্ন স্থান থেকে এই মরদেহ উদ্ধার করে পুলিশ।
এছাড়া এই এলাকার স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় আজ সকাল থেকে দুর্গন্ধের বের হয়।
এর কারণে তারা খোঁজ-খবর নিয়ে দেখে এ কবরস্থানে বস্তার ভিতর থেকে এই দুর্গন্ধ বের হয়। পরে তারা ফুলপুর থানায় পুলিশ খবর দেয়
খবর পেয়ে ফুলপুর থানার তদন্ত ওসি আব্দুল মোতালেব চৌধুরী ও তার টিম সহ ঘটনাস্থলে উপস্থিত হয়।উপস্থিত হয়ে হাছান আলী গ্রাম পুলিশ সহায়তা এই বস্তা উদ্ধার করেন । তবে উদ্ধার কৃত বস্তা খুলে দেখে এই মরদেহ।
তবে এই রিপোর্ট লেখার আগ পর্যন্ত উদ্ধারকৃত কিশোরী কোন পরিচয় জানা যায়নি।
এছাড়া এই বিষয়ে জানতে চাইলে (ওসি,তদন্ত)আব্দুল মোতালিব চৌধুরী বলেন,আমরা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করি । কিন্তু এখনো মরদেহটির পরিচয় পায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: