1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
৬৬ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন বন্যা বগুড়া জেলার শেরপুরে এক পাষন্ড পিতা মোঃ জাকির কতৃক ১৬ মাসের শিশু কন্যাকে হত্যা শাহজাদপুরে শিশু সালামকে অপহরণের পর হত্যার দায়ে যুবকের মত্যুদণ্ড তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সিরাজগঞ্জে বিশ্ব পর্যটন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ৬৫ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন রূপগঞ্জে ৪৯ টি পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন :- আব্দুর রাহিম সরকার

বেনাপোলে আড়াই কোটি টাকার ৩০ পিচ স্বর্ণের বারসহ পাচারকারী আটক

  • প্রকাশিত: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

মোঃ মাহফুজুর রহমান স্টাফ রিপোর্টার :
যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৩০ পিচ (৩ কেজি ৪৯৮ গ্রাম ওজনের, ৩০১ ভরি) স্বর্ণের বারসহ আশিকুর রহমান (৩২) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আশিকুর রহমান বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান পিএসসি-জানান, ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার হবে, এমন গোপন খবরে, খুলনা হতে একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ১৭/৭ এস এর ৪০ আর পিলার হতে আনুমানিক ০৬ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজার এলাকায় অভিযান চালিয়ে আশিকুরকে আটক করে।
পরে, তার শরীরে কৌশলে লুকিয়ে রাখা ৩০ পিচ স্বর্ণেবার উদ্ধার করে।
যার ওজন ৩ কেজি ৪৯৮ গ্রাম এবং বাজার মূল্য প্রায় ২ কোটি ৫৩ লক্ষ টাকা।

উদ্ধারকৃত স্বর্ণসহ আটক আসামীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরে খুলনা ব্যাটালিয়নের দায়িত্বাধীন সীমান্ত এলাকা হতে ০৮ (আট) বার ১০ জন আসামীসহ সর্বমোট ১৭ কেজি ৫৭৪ গ্রাম স্বর্ণ আটক করা হয়েছে, যার মূল্য- ১২,২৫,৯৫,৭৫০/- (বার কোটি পঁচিশ লক্ষ পঁচানব্বই হাজার সাতশত পঞ্চাশ) টাকা। আট বারের মধ্যে আগস্ট ২০২২ মাসেই ০৪ (চার) বার এবং সেপ্টেম্বর-২০২২ মাসে ০২ (দুই) বার স্বর্ণ আটক করা হয়েছে। চোরাচালান প্রতিরোধে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) সর্বদা তৎপরতা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: