1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
৬৬ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন বন্যা বগুড়া জেলার শেরপুরে এক পাষন্ড পিতা মোঃ জাকির কতৃক ১৬ মাসের শিশু কন্যাকে হত্যা শাহজাদপুরে শিশু সালামকে অপহরণের পর হত্যার দায়ে যুবকের মত্যুদণ্ড তানোরে পাতা পোড়া রোগে আক্রান্ত আমন ধান, নেই কৃষি অফিসের তদারকি কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সিরাজগঞ্জে বিশ্ব পর্যটন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ৬৫ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন রূপগঞ্জে ৪৯ টি পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন :- আব্দুর রাহিম সরকার

র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী আটক

  • প্রকাশিত: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-

নওগাঁর পত্নীতলায় মেহেদী হাসান নামে এক যুবককে হত্যা করে ফেলে রাখার এ চাঞ্চল্যকর হত্যা মামলার আনিছুর রহমান (২১) নামে এক আসামীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের র‍্যাব সদস্যরা। মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করাকে কেন্দ্র করেই এ হত্যাকাণ্ড হয়েছিল।

শনিবার(১০ সেপ্টেম্বর) সকালে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জাননো হয় যে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে,ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার গভীর রাতে জয়পুরহাট জেলার ভাদসা বাজারে অভিযান চালিয়ে থেকে তাকে আটক করে।

আটককৃত, আনিছুর রহমান পত্নীতলা উপজেলার ঘাষনগর ধোয়াপুকুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ১১ জুলাই বিকেল সাড়ে ৪ টার দিকে অলি (২১), আনিছুর রহমান (২১) ও বোন্টু মিয়া (২২) নামে তিন যুবক মেহেদী হাসান’কে (২৩) ফোন করে তার বাসা থেকে ডেকে নিয়ে যান।

এরপর থেকেই মেহেদী নিখোঁজ হন। পরের দিন ১২ এ জুলাই সকালে উপজেলার মাতাজিহাটগামী রাস্তার পাশে মেলে মেহেদী হাসানের মরদেহ। এ সময় তার মরদেহের গায়ে কালশিরা দাগ ও আঘাতের চিহ্ন ছিল।

এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় মামলা দায়ের করা হলে জয়পুরহাট র‍্যাব-৫ তথ্য প্রযুক্তির সাহায্যে অভিযান চালিয়ে আনিছুর কে আটক করেছে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নওগাঁর পত্নীতলা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‍্যাব জানায়।

১০- সেপ্টেম্বর-২২-ইং
নিরেন দাস,জয়পুরহাট
মোবাঃ- ০১৯১৭-২১১১১২

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: