1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩ বিলাশপুরে কিশোড় গ্যাং ইমন-শুভ ব্যাপারির তান্ডব

নিউজ প্রকাশের জের ধরে সাংবাদিককে হত্যা চেষ্টার প্রতিবাদ জানিয়েছে জাগ্রত সাংবাদিক সংগঠনঃ

  • প্রকাশিত: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতাঃ-

ধর্মের কল বাতাসে নড়ে, সত্যের জয় সর্বদা। মিথ্যার ঢোল বাজে ঢাকঢোল। মিথ্যা মিলিয়ে যায় চির অন্ধকারে। সত্য জ্বলে চাঁদের আলোয়। এ রকম একটি সাজানো হত্যা চেষ্টায় ব্যর্থ্য হয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে কৈখালীতে। যা এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভের দেখা দিয়েছে। সম্প্রতি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় ৫ নং কৈখালী ইউনিয়নে একটা নিউজ প্রকাশিত কে জড়িয়ে সাংবাদিককে মোবাইল ফোনে ডেকে হত্যা চেষ্টা করার উদ্দেশ্যে ব্যর্থ্য হয়ে নষ্টা চরিত্রের মহিলা দিয়ে মোবাইল ফোন ছিনিয়ে নেয়,এবং ধর্ষণ ও নারী শিশু নির্যাতনের মামলার ভয় দেখিয়ে দৈনিক সাতঘরিয়া পত্রিকার সাংবাদিক মোঃ আলফাত হোসেন নামের এক ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করার চেষ্টা চালাচ্ছেন একটি মহল।
এ ঘটনায় জেলা জুড়ে সাংবাদিক মহলসহ সর্বস্তরে তোলপাড় শুরু হয়েছে। ঘটনার সূত্র ধরে অনুসন্ধান চালালে কথিত এই সাংবাদিককে নিয়ে হত্য চেষ্টার নাটকীয় ঘটনার তথ্য ধীরে ধীরে ফাঁস হয়ে পড়ছে। ঘটনার দিন সকালে ০১৯৪৬২২৩৭১৩ নাম্বার হতে ফোন দিয়ে ডেকে নিয়ে হত্যা করতে না পেরে তারা ঘটনাস্থলে ইসমাইল হোসেন মেজরের নিজ বাড়িতে তার নষ্টা চরিত্রের বোন কে দিয়ে ফাঁসিয়ে দেন একপর্যায়ে মোবাইল ফোন কেড়ে নেই।
এ ব্যাপারে সাংবাদিক আলফাত হোসেন প্রতিবেদককে জানান রেশন কার্ডে অনিয়ম স্বজনপ্রীতি একটা নিউজ প্রকাশিত হওয়ায় ইসমাইল হোসেন মেজর নামে ০১৯৪৬২২৩৭১৩ এই নাম্বার হতে আমাকে নিউজ সংক্রান্ত বিষয়ে আলাপ আলোচনা করবে বলে ও চেয়ারম্যানের উপস্থিত থাকবে বলে আমাকে তার নিজ বাড়িতে ডাকে একপর্যায়ে আমি সহ আমার সাথে আমার সহায়ক একজনকে নিয়ে গেলে এমন ঘটনা ঘটায় এবং আমি কৌশলে সেখান থেকে পালিয়ে ৯৯৯ কল দিলে শ্যামনগর থানা পুলিশ আমাকে উদ্ধার করে থানায় প্রেরণ করে, এবং দীর্ঘ ১৫ ঘন্টা পরে ৫ নং কৈখালী ইউনিয়নের চেয়ারম্যান শেখ আব্দুর রহিমের হতে ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যানের হতে শ্যামনগর থানা পুলিশ মোবাইল দুটি উদ্ধার করেন।
এ সময় বেশ কিছু এলাকাকাবাসী নাম প্রকাশে অনৈচ্ছুক শর্তে বলেন, ঘটনাটি পরিকল্পিত ও নাটকীয় ভাবে সাংবাদিককে হত্যার চেষ্টা করেন। প্রশাসনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে তদন্ত করা হউক। এতে প্রকৃত ঘটনা বেড়িয়ে আসবে। এবং মিথ্যা বানোয়াট ও সাজানো এ নাটকীয় ঘটনার সত্যতা উৎঘাটন করে ষড়যন্ত্রের সাথে লিপ্ত সকলকে আইনের আওতায় এনে তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নিতে জোড় দাবী জানিয়েছে জাগ্রত সাংবাদিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব মোঃআবু তালেব,সভাপতি মোঃনুর ইসলাম নোবেল,উপদেষ্টা জনাব মোঃসিরাজুল ইসলাম,সহ-সভাপতি তরিকুল ইসলাম, মহাসচিব এস ডি সুমন সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: