1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
৬৫ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন রূপগঞ্জে ৪৯ টি পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন :- আব্দুর রাহিম সরকার রূপগঞ্জে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আমান উল্লাহ মিয়াকে সংবর্ধনা উলিপুর ও চিলমারীতে দূর্গাপূজা উপলক্ষে আনসার ভিডিপির যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত নিজ শহর রংপুরের আসছে শিরোপা জয়ী দলের অন্যতম সদস্য স্বপ্না রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ রাজেন্দ্রপুরে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গোদাগাড়ীতে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের বেতন ভাতা বৃদ্ধি ও কথায় কথায় চাকরি হতে ছাঁটাই বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান রামিল হাসান সুইট

সাংবাদিকদের নিয়ে কটুক্তি করায় হাসপাতাল তত্তাবধায়কের অপসারণের দাবীতে নওগাঁয় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

  • প্রকাশিত: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

 

এমরান মাহমুদ প্রত্যয়, নওগাঁ প্রতিনিধিঃ

সারাদেশের সাংবাদিকদের ইজিবাইক চালকদের সাথে তুলনা করে ইতর প্রাণী বলে কটুক্তি করায় নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্তাবধয়াক ডা. জাহিদ নজরুল চৌধুরীর অপসারণের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা সাংবাদিক ইউনিয়ন ও জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে হাসপাতালের সামনে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়।

মানবন্ধনে জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এ্যাড. শহীদ হাসান সিদ্দিকী স্বপনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এস এম আজাদ হোসেন মুরাদ, যুগ্ম সাধারন সম্পাদক রিফাত হোসেন সবুজ ও আশরাফুল নয়ন, জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি মোফাজ্জল হোসেনসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা বক্তব্য রাখেন।

বক্তারা অবিলম্বে তত্তাবধায়কের অপসারনসহ ঔষধ কোম্পানীর প্রতিনিধি ও দালালমুক্ত এবং সাংবাদিদের লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান। ৭দিনের মধ্যে পদক্ষেপ করা না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারী দেন সাংবাদিক নেতারা।

উল্লেখ্য: গত শুক্রবার অসুস্থতাজনিত কারনে মুভি বাংলা টিভির নওগাঁ জেলা প্রতিনিধি অন্তর আহমেদ ও তার সহকর্মীকে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা নিতে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. লুমা বিনতে রহমান চিকিৎসা না দিয়ে তার পেটুয়া বাহীনি দিয়ে শারিরীকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদ জানান তাঁরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: