1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নানাকে খুন করায় পুলিশের হাতে নাতি আব্দুল খালেক আটক মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রক্ত কান্ডারী স্বেচ্ছাসেবীদের দাবী সমূহঃ- নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট আহত- ৪গ্রেফতার- ১

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

পাওনা টাকা চাওয়ায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের আতলাশপুর এলাকার ব্যবসায়ী ফজলুল হকের বাড়িতে গতকাল ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ত্রাসীরা হামলা চালিয়ে, ভাংচুর, শ্লীলতাহানী ও লুটপাট করেছে। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ৮/১০ সদস্যের এক দল সন্ত্রাসী রাম দা, ছুরি, লোহার রড, এস এস পাইপসহ অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। হামলাকারীরা বাড়ীর মহিলাদের শ্লীলতাহানী করে। ঘরের আলমারিতে রক্ষিত নগদ ১০ লক্ষ ৫০ হাজার টাকা ও ১ ভরি ৬ আনা স্বর্ণালংকারসহ ১২ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয়। হামলায় আহত ব্যবসায়ী ফজলুল হক, (৬২) তার স্ত্রী আসমা বেগম (৫৫), মেয়ে সুমা আক্তার (২৫), নুসরাত জাহান ডালিকে (৩০), প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে ব্যবসায়ী ফজলুল হকের মেয়ে নুসরাত জাহান ডালি বাদী হয়ে আতলাশপুর এলাকার শরীফ (৩৫), বকুল (২৮), হেলেনা বেগম (৫৩), সাইফুল হককে (৩৮) আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, হামলার ঘটনায় মামলা রুজু করা হয়েছে। বকুল নামের এক আসামীকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: