1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নানাকে খুন করায় পুলিশের হাতে নাতি আব্দুল খালেক আটক মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রক্ত কান্ডারী স্বেচ্ছাসেবীদের দাবী সমূহঃ- নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেষ হাসিটা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি এর সদস্যরা’ই হাসলো

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

থানায় চায়ের দাওয়াত দিয়ে সাংবাদিকে ফাঁসিয়ে শেষ পর্যন্ত নিজে ফেঁসে গেলেন ওসি।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির জয়।

সাংবাদিকদের আন্দোলন স্বার্থক…..
কালীগঞ্জের সেই আলোচিত ওসি গোলাম রসুলের বদলীর আদেশে সোস্যাল মিডিয়ায় আনন্দের ঝড়

লালমনিরহাটের কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুলকে নানা অভিযোগে বদলি করা হয়েছে।

১৩ ই সেপ্টেম্বর ( মঙ্গলবার) বাংলাদেশ পুলিশ হেড কোয়াটার পার্সোনাল ম্যানেজমেন্ট-২ এর এআইজি জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়।
প্রজ্ঞাপনে বতর্মান ওসি গোলাম রসুলকে আগামী ১৮ ই সেপ্টেম্বর/২০২২ ইং তারিখের মধ্যে ছাড়পত্র গ্রহন করতে বলা হয়েছে। অন্যথায় ১৯ শে সেপ্টেম্বর হতে তাকে স্ট্যান্ড রিলিজ হিসাবে গন্য করা হবে।

জানাগেছে, ওসি এটিএম গোলাম রসুল যোগদানের পর হতে বিভিন্ন সময় সাধারণ মানুষকে আটক করে অর্থ আদায়, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস এর যুগ্ম মহাসচিব নূর আলমগীর অনুকে চায়ের দাওয়াত দিয়ে মোটা অর্থ হাতিয়ে নিয়ে মিথ্যা চাঁদাবাজির মামলা দিয়ে আটক করে জেল হাজতে প্রেরন, ছাত্রলীগ কর্মীকে থানায় ডেকে নিয়ে শারিরীক ও মানসিক নির্যাতন করা সহ উপজেলার বিভিন্ন স্পটে জুয়া হতে টাকা নেয়া, মাদক ব্যবসায়ীদের প্রশ্রয় লালন-পালন ও মাসোয়ারা নেয়ার অভিযোগ, একজন ঠিকাদারের মিথ্যা চাঁদাবাজির মামলায় ১নং ভোটমারী ইউপি চেয়ারম্যান কে রাতের আধঁরে বাড়ি ঘেরাও করে আটক ও জেল হাজতে প্রেরন করেন। বিনা টেন্ডারে থানা চত্বরের বেশ কয়েকটি শত বছরের পুরোনো গাছ কেটে বিক্রি করে আনুমানিক ১০ লক্ষ টাকা আত্বসাৎ, টাকা ছাড়া থানায় সাধারণ জনগন সেবা না দেয়া, গরীব অসহায় লোকদের অভিযোগ মামলা না নিয়ে টাকার বিনিময়ে থানা চত্বরের গোল ঘরে আপোষ মিমাংসা সহ নানান অভিযোগ রয়েছে।

এছাড়াও কালীগঞ্জ উপজেলার দুজন মাদক সম্রাট ইব্রাহিম ও হিমাংসুকে আটক করার পর তাদের মাদক মামলা না দিয়ে নৌকা পোঁড়া মামলায় জেল হাজতে প্রেরন করায় বেশ সমালোচনার মুখে পড়েন বর্তমান ওসি এটিএম গোলাম রসুল।

তার বদলির আদেশের খবর চারিদিকে ছড়িয়ে পড়লে নিমিষেই সংবাদটি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।

কালিগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুলের বদলির প্রজ্ঞাপনটি নিশ্চিত করেন , মোঃ জহিরুল ইসলাম এআইজি ( পার্সোনাল ম্যানেজমেন্ট-২) হেডকোয়ার্টার ঢাকা ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: