1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নিজ শহর রংপুরের আসছে শিরোপা জয়ী দলের অন্যতম সদস্য স্বপ্না রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ রাজেন্দ্রপুরে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গোদাগাড়ীতে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের বেতন ভাতা বৃদ্ধি ও কথায় কথায় চাকরি হতে ছাঁটাই বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান রামিল হাসান সুইট শেখ হাসিনার সততা ও সাহসী মানসিকতার কারণে দেশ আজ পৃথীবির বুকে স্থান করে নিয়েছে:- আবুল বাসার সুজন ফুলপুর ক্ষুদ্র আয়োজন মেলা ও জাদু খেলা আয়োজন করা হয়েছে ১৫ দিনের জন্য তানোরে নবাগত এসিল্যান্ডের যোগদান তাহিরপুরে স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- জাহিদুল হক পাপ্পু

নওগাঁয় ৯ ঘন্টা পর ফের বাস চলাচল শুরু

  • প্রকাশিত: বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

নওগাঁ জেলা প্রতিনিধি ঃ

বাস ও অটোরিকশা শ্রমিকদের সংঘর্ষের জেরে নওগাঁ থেকে অভ্যন্তরীণ ও আন্ত:জেলা রুটে ৯ ঘন্টা পর ফের বাস চলাচল শুরু হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ৩টা থেকে বাস চলাচল শুরু হয়। এর আগে সকাল ৬টা থেকে বাস চলাচল বন্ধ ছিল। নওগাঁ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এস এম মতিউজ্জামান মতি বাস চলাচলের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুপুরে বাস ও অটো চার্জার শ্রমিকদের দ্বন্দ্ব নিরসনে জেলা মটর শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে তাদের নিয়ে আলোচনায় বসে জেলা ও পুলিশ প্রশাসন। এসময় উপস্থিত ছিলেন- সদর থানার তদন্ত (ওসি) রাজিবুর রহমান ও ট্রাফিক পরিদর্শক (টিআই) ও উভয়ের মালিক-শ্রমিকের নেতৃবৃন্দরা সহ প্রমুখ। পরে তাদের সঙ্গে ফলপ্রসূ আলোচনার পর ফের বাস চলাচলের সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে বুধবার ১৪ সেপ্টেম্বর সকাল ৬টা থেকে সব রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছিল পরিবহন শ্রমিকরা। পরে বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে দ্বন্দ্ব নিরসনে উভয় পক্ষের সঙ্গে বসে আলোচনা করে জেলা ও পুলিশ প্রশাসন। আলোচনা ফলপ্রসূ হওয়ায় দুপুর সাড়ে ৩ টা থেকে বাস চলাচল শুরু হয়।

জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে একটি বাস টার্মিনালে ঢুকছিলেন। এ সময় সড়কের পাশে অটোরিকশা দাঁড়িয়ে থাকায় যানজটের সৃষ্টি হয়। ওই সময় বাস চালক অটোরিকশাটি সাইটে নিতে বললে ওই চালক বাসের ড্রাইভার ও হেলপারকে কলার ধরে কিল ঘুষি মারে। এরই প্রতিবাদে গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা থেকে বাস শ্রমিকরা নওগাঁ থেকে আভ্যন্তরীন সব রুটে বাস-চলাচল বন্ধ করে দেয়।

সুবীর দাস

নওগাঁ জেলা প্রতিনিধি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: