1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩

ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত

  • প্রকাশিত: বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

 

ফৌজি হাসান খান রিকু,
লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উৎসবমুখোর পরিবেশে ১৪ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহন শেষে বিকাল সাড়ে ৫ টার দিকে ভোট গণনা করে ফলাফল ঘোষণা করা হয়। এতে ৪ টি অভিভাবক প্রতিনিধি পদের জন্য ৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মোট ৯০২ জন ভোটারের মধ্যে নির্ধারিত সময়ে ৭১৭ জন ভোটার ভোট প্রদান করেন। এতে মো. মিজানুর রহমান ঝিলু ৪৭১ ভোট পেয়ে প্রথম, মো. শামীম মোড়ল ৪৬৮ ভোট পেয়ে দ্বিতীয়, মো.মাসুদ আহম্মেদ ৪৫১ ভোট পেয়ে তৃতীয় ও আলমগীর হোসেন ৪৩৮ ভোট পেয়ে চতুর্থ স্থান দখল করে বিজয়ী হন।

এদিকে বিনা প্রতিদ্বন্দিতায় আনোয়ার হোসেন চাঁন মিয়া দাতা সদস্য, পপি ঘোষ সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি, মো. আমিনুল ইসলাম, শেখ আসলাম শিক্ষক প্রতিনিধি ও হালিমা খাতুন সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি হিসেবে জয়ী হন।

প্রিজাইডিং কর্মকর্তা দেওয়ান মো. জাহাঙ্গীর জানান, সকাল থেকে উৎসবমুখোর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন পদে ৫ জন বিনা প্রতিদ্বন্দীয় জয়ী হয়েছে। আর অভিভাবক প্রতিনিধি পদে ৬ জন প্রার্থী নির্বাচন করেছেন। মূলত ৪ টি অভিভাবক প্রতিনিধি পদের জন্য এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট চলমান ছিলো। পরে সকল প্রার্থীদের উপস্থিতিতে ভোট গণনা করা হয়। এবং চারজনকে পর্যায়ক্রমে বেশিভোট পাওয়ায় বিজয়ী ঘোষণা করা হয়েছে ।

তিনি বলেন, বিদ্যালয়ের ২টি ক্লাস রুমে বুথ তৈরি করা হয়। বুথে দুইজন সহকারী প্রিজাইডিং ও দুইজন পুলিং অফিসার নিযুক্ত ছিলেন। নিরাপত্তার জন্য লৌহজং থানা থেকে পুলিশ মোতায়েন করা হয়।

এসময় নির্বাচনে উপস্থিত ছিলেন তেউটিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. রফিকুল ইসলাম মোল্লা, প্রধান শিক্ষক মো.খসরু , লৌহজং প্রেস ক্লাবের সহ-সভাপতি তাজুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক ফৌজি হাসান খান রিকু,কোষাধ্যক্ষ মোশারফ হোসেন বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান নবীনসহ,বিদ্যালয়ের শিক্ষক ও নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: