1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ রাজেন্দ্রপুরে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গোদাগাড়ীতে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের বেতন ভাতা বৃদ্ধি ও কথায় কথায় চাকরি হতে ছাঁটাই বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান রামিল হাসান সুইট শেখ হাসিনার সততা ও সাহসী মানসিকতার কারণে দেশ আজ পৃথীবির বুকে স্থান করে নিয়েছে:- আবুল বাসার সুজন ফুলপুর ক্ষুদ্র আয়োজন মেলা ও জাদু খেলা আয়োজন করা হয়েছে ১৫ দিনের জন্য তানোরে নবাগত এসিল্যান্ডের যোগদান তাহিরপুরে স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- জাহিদুল হক পাপ্পু জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন”৩ জনের মনোনয়ন প্রত্যাহার,ভোটযুদ্ধে আ”লীগ-জাসদ

মান্দায় এসএসসি , দাখিল ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

 

আল আমিন স্বাধীন মান্দা প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১ থেকে দুপুর ১ টা পর্যন্ত পরিক্ষা অনুষ্ঠিত হয় । প্রতিটি কেন্দ্রে বোর্ডের ঘোষণা অনুযায়ী নিয়ম মেনেই পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে । উপজেলার ১২ টি কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৪ হাজার ৯১০ জন। এর মধ্যে অনুপস্থিত রয়েছে ১৫২ জন পরীক্ষার্থী। তবে প্রথমদিনের পরীক্ষায় কোনো কেন্দ্রে বহিষ্কারের কোনো খবর পাওয়া যায়নি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এসএসসি ও সমমানের পরীক্ষায় বাংলা ও কুরআন বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সবগুলো কেন্দ্রের পরিবেশ ছিল সুষ্ঠু ও শান্তিপূর্ণ। প্রশ্নপত্র ফাঁসেরও কোনো খবর পাওয়া যায় নি।

এ প্রসঙ্গে মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক বলেন, প্রথম দিনের পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ হয়েছে। পরীক্ষায় বেশকিছু পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এ বিষয়ে খোঁজখবর নেওয়া হবে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: