1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত মণিরামপুরে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নজমুস সাদাতের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক নান্দাইলে পাহারাদার কে বেঁধে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি এবং এস আই সহ আহত ৩ বিলাশপুরে কিশোড় গ্যাং ইমন-শুভ ব্যাপারির তান্ডব দেবহাটায় ২১টি মন্ডপে দুর্গাদেবীর আগমনকে সামনে রেখে চলছে সার্বিক প্রস্তুতি পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২ জয়পুরহাটে শাওন হত্যার প্রতিবাদে যুবদলের বিক্ষোভ মিছিল তানোরে মাদকসেবনের অপরাধে ৩ ব্যক্তি গ্রেফতার বাঁশতৈল পরীক্ষা কেন্দ্রে ছেলেকে অসদুপায় অবলম্বনে সহায়তার কারণে বাবার ৬ মাসের কারাদন্ড

দেখার যেন কেউ নেই, অভিভাবক হারা হয়ে পড়েছে কড্ডার মহাসড়ক

  • প্রকাশিত: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

 

ঢাকার টাইমস ডেক্স রিপোর্ট ঃ

উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের রাজশাহী – রংপুর মহাসড়কের কড্ডার এলাকায় বাস ট্রামিনাল থাকলে ও নেই কোনো যাত্রী ছাওনি। এই মহাসড়ক ব্যবহার করে প্রায় ১৭ টি জেলার মানুষ চলাচল করলে ও এখানে নেই কোনো যাত্রী ছাওনি।

স্থানী বাস মাস্টারা একটা যাত্রী ছাওনি তুলে দিলে তাও ৭-৮ দিন পর ভেঙ্গে দেয় ফোরলেনের রাস্তা নির্মানাধীন প্রতিষ্ঠান মীর আক্তার হোসাইন লিমিটেড কোম্পানির উর্ধতন কর্মকর্তারা। ঝড়, বৃষ্টি, রোদ কে মেনে নিয়েই চলাচল করছে হাজার হাজার যাত্রী।

বাস মাস্টারদের সাথে কথা বলে জানা যায় তারা নিজস্ব টাকায় একটা যাত্রী ছাওনি তুলে দিলে ও তা ভেঙ্গে দেওয়া হয়।

আর মীর আক্তার হোসাইন লিমিটেড কোম্পানি এর এক কর্মকতা এর সাথে কথা বলে জানা যায় অনুমতি না নিয়ে যাত্রী ছাওনি তৈরি করায় ভেঙ্গে দিয়েছে তারা। রাস্তার কাজ শেষ না হওয়া পর্যন্ত কোনো প্রকার স্থাপনা তুলতে দেওয়া হবে না।

এদিকে যাত্রীরা রোদ, বৃষ্টি, ঝড় থেকে বাঁচতে বিকল্প কোনো সমাধান চায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: