1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
নানাকে খুন করায় পুলিশের হাতে নাতি আব্দুল খালেক আটক মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রক্ত কান্ডারী স্বেচ্ছাসেবীদের দাবী সমূহঃ- নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড সম্প্রীতি বিনষ্টের জন্য দায়ী কতিপয় অমানুষ-হুইপ স্বপন সিরাজগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশকে হামলার প্রতিবাদে ১০ নং সয়দাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রতিবাদ সভা অনুষ্ঠিত রাজারহাটে নৌকাবাইচে হাজারও মানুষের ঢল নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপির ভাইস-চেয়ারম্যান “বুলু” উপর হামলার প্রতিবাদ সমাবেশ নান্দাইলে আগুনে পুড়ে ৫ ব্যবসায়ির স্বপ্ন পুড়ে ছাই সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবীদের ‘ভয়েস অব ভলান্টিয়ার’ আলোচনা সভা নবীগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

পূর্ব শত্রুতার জের ধরে রূপগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে আহত সাড়ে পাঁচ লাখ টাকা ছিনতাই

  • প্রকাশিত: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্লট ব্যবসায়ী ইব্রাহীম হোসেনের উপর হামলা চালিয়ে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। এসময় তার কাছ থেকে সাড়ে ৫লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল ১৮ সেপ্টেম্বর রবিবার দুপুরে দেবই এলাকার সেলিম মিয়ার দোকানের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।
ব্যবসায়ী ইব্রাহীম মিয়া জানান, পূর্বাচল উপশহরের একটি প্লট ক্রয় করার জন্য বায়নার সাড়ে ৫লাখ টাকা নিয়ে মোটর সাইকেলযোগে নিজ বাড়ি থেকে রওনা হয়। দেবই এলাকার সেলিম মিয়ার দোকানের সামনে পৌঁছালে প্রতিপক্ষ খলিল, রাকিব, আতিক, লিমন, আশিক, আখের, দিলু মিয়া ও দ্বীন মোহাম্মদসহ তাদের সহযোগী ৮/১০ জন দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ইব্রাহীম মিয়ার উপর হামলা করে। এসময় তাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে তার জমি ক্রয়ের সাড়ে ৫লাখ টাকা ছিনিয়ে নেয়। এঘটনায় ইব্রাহীম মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: