1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
বাঁশতৈল পরীক্ষা কেন্দ্রে ছেলেকে অসদুপায় অবলম্বনে সহায়তার কারণে বাবার ৬ মাসের কারাদন্ড বাঁশতৈল পরীক্ষা কেন্দ্রে ছেলেকে অসদুপায় অবলম্বনের সহায়তা চেষ্টার কারণে বাবার ৬ মাসের কারাদন্ড গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় শ্রমিক লীগের সেক্রেটারীসহ গ্রেপ্তার ৩ রূপগঞ্জে পেপার মিলে আগুন ৮ কোটি টাকার ক্ষতি চট্টগ্রামে যমুনা লাইফের মামলা, বরখাস্তকৃত ৩ কর্মকর্তার মধ্যে গ্রেপ্তার ২ পলাতক মিসির রায়হান কে খুজছে পুলিশ ৫ নং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিটন সাধারণ সম্পাদক মনি তারাকান্দা এক বিশাল রশি টান খেলা অনুষ্ঠিত মির্জাপুরের গোড়াই-সখিপুর রোড বণিক সমিতির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত টেকনাফ বাহার ছড়ার শামলা পুরের অসহায় বিধবার বসত ভিটা তছনছ করে দিয়েছে সন্ত্রাসী গ্ৰুপ

কমিউনিটি পুলিশিং অর্থ জনগণকে পুলিশের কাজে সম্পৃক্ত করা-পুুলিশ সুপার নূরে আলম

  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

 

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-

জয়পুরহাটে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এর সাথে জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম এর নেতৃত্বদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২০ সেপ্টেম্বর) বিকেলে জয়পুরহাট পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার নবাগত পুলিশ সুপার ও অনুষ্ঠিত সভার প্রধান অতিথি মোহাম্মদ নূরে আলমের উপস্থিতিতে জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি পুুলিশ সুপার মোহাম্মদ নূরে তার বক্তব্যে বলেন,“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই মূলমন্ত্রকে ধারণ করে কমিউনিটি পুলিশিং ব্যবস্থা গড়ে উঠেছে। কমিউনিটি পুলিশিং অর্থ জনগণকে পুলিশের কাজে সম্পৃক্ত করা। অর্থাৎ জনগণের সাথে অংশীদারিত্বের ভিত্তিতে অপরাধ দমন, আইন-শৃঙ্খলা রক্ষা ও সামাজিক সমস্যাদি যা থেকে অপরাধ সৃষ্টি হয় তা সমাধানের জন্য ঐক্য-বদ্ধভাবে কাজ করার আহব্বান জানান।পুলিশ ও জনগণ কাধে কাধ মিলিয়ে কাজ করলে দেশ থেকে জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদক নির্মূল করা সম্ভব। পুলিশ জনগণের শত্রু নয়,পুলিশ জনগণের বন্ধু। পুলিশ সুপার আরো বলেন, বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ মোসফেকুর রহমানসহ ডিআই ও ১, জেলা বিশেষ গোয়েন্দা শাখা, জয়পুরহাট, জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম এর সদস্যবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: