1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সিরাজগঞ্জে বিশ্ব পর্যটন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ৬৫ জন উদ্ধার ; নৌকাডুবি থেকে বেঁচে ফিরে যা জানালেন রূপগঞ্জে ৪৯ টি পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন :- আব্দুর রাহিম সরকার রূপগঞ্জে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আমান উল্লাহ মিয়াকে সংবর্ধনা উলিপুর ও চিলমারীতে দূর্গাপূজা উপলক্ষে আনসার ভিডিপির যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত নিজ শহর রংপুরের আসছে শিরোপা জয়ী দলের অন্যতম সদস্য স্বপ্না রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ রাজেন্দ্রপুরে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

মণিরামপুর পাবলিক লাইব্ররিতে জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

 

মণিরামপুর প্রতিনিধিঃ

শিক্ষা জনগণের অন্যতম মৌলিক অধিকার। একটি জাতির শিক্ষা ব্যবস্থার মধ্যেই প্রতিফলিত হয়- তার জাতীয় আর্দশ, মূল্যবোধ, সংস্কৃতি ও আর্থ- সামাজিক জীবন প্রবাহের ছবি, প্রতিবিম্বিত হয় তার আশা- আকাঙ্খা ও পরিকল্পিত ভবিষ্যৎ কর্মপন্থার পথ নির্দেশ। জাতীয় জীবনকে অজ্ঞানতার অভিশাপ থেকে মুক্ত করতে হলে জনগণের মনে গ্রন্থপ্রেম ও গ্রন্থচেতনা জাগিয়ে তোলা নিতান্ত আব্যশক। পাবলিক লাইব্ররি এবং গ্রন্থাগারের মধ্যে সেই চেতনা সৃষ্টি করা সম্ভব।
এ লক্ষকে সামনে রেখে লাইব্রেরির সার্বিক উন্নয়নে মণিরামপুর পাবলিক লাইব্রেরিতে জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও পাবলিক লাইব্রেরির সভাপতি মোঃ কবির হোসেন পলাশের সভাপতিত্বে এবং সম্পাদক প্রভাষক নূরুল হকের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মণিরামপুর পাবলিক লাইব্রেরির সহসভাপতি অধ্যাপক আব্বাস উদ্দীন, অধ্যাপক আব্দুল আলিম, মণিরামপুর প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেন, সমাজসেবক মিজানুর রহমান ডব্লিউ, পাবলিক লাইব্রেরির সহসম্পাদক সাংবাদিক এসএম সিদ্দীক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রয়েল, নির্বাহী সদস্য অধ্যাপক বাবুল আকতার, সাজেদুর রহমান লিটু, টি,এম সাইফুল আলম, মণিরামপুর পৌর কাউন্সিলর বাবুলাল চৌধুরী, মণিরামপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ সেলিম, সাংবাদিক সুমন চক্রবর্তী, মিঠুন কুমার সরকার, লাইব্রেরির তত্ত্বাবধায়ক জমির উদ্দীনসহ স্থানীয় সূধীজন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: