1. sjahedpoet@gmail.com : Jahed Sarwar : Jahed Sarwar
  2. admin@www.dhakartime.com : ঢাকার টাইম :
সর্বশেষ :
রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ রাজেন্দ্রপুরে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গোদাগাড়ীতে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের বেতন ভাতা বৃদ্ধি ও কথায় কথায় চাকরি হতে ছাঁটাই বন্ধে মানববন্ধন অনুষ্ঠিত শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান রামিল হাসান সুইট শেখ হাসিনার সততা ও সাহসী মানসিকতার কারণে দেশ আজ পৃথীবির বুকে স্থান করে নিয়েছে:- আবুল বাসার সুজন ফুলপুর ক্ষুদ্র আয়োজন মেলা ও জাদু খেলা আয়োজন করা হয়েছে ১৫ দিনের জন্য তানোরে নবাগত এসিল্যান্ডের যোগদান তাহিরপুরে স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান :- জাহিদুল হক পাপ্পু জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচন”৩ জনের মনোনয়ন প্রত্যাহার,ভোটযুদ্ধে আ”লীগ-জাসদ

মান্দায় ভটভটির ধাক্কায় ভ্যানচালক নিহত

  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৯ বার পড়া হয়েছে
  • Print This Post Print This Post

 

আল আমিন স্বাধীন মান্দা নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় ভটভটির ধাক্কায় আব্দুল কুদ্দুস (৫০) নামে চার্জারভ্যানের এক চালক নিহত হয়েছেন।সোমবার (১৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে দেলুয়াবাড়ি টু চৌবাড়িয়া রাস্তার বাঁকাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল কুদ্দুস উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের কালীগ্রাম গ্রামের বাসিন্দা।

নিহতের ছেলে সাদেকুল ইসলাম জানান, বাবা আব্দুল কুদ্দুস সোমবার বিকেলে চার্জারভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। সন্ধ্যার আগে দেলুয়াবাড়ি বাসস্ট্যান্ড থেকে ভাড়া নিয়ে চৌবাড়িয়া বাজারে গিয়েছিলেন। রাত সাড়ে ৮টার দিকে সেখান থেকে ফেরার পথে বাঁকাপুর এলাকায় দুর্ঘটনার শিকার হন তিনি।
প্রত্যক্ষদর্শী আবদুস সবুর জানান, বাঁকাপুর মোড়ের অদুরে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটি ভ্যানচালক আব্দুল কুদ্দুসকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহত আবদুল কুদ্দুসের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

%d bloggers like this: